পাকিস্তান-অস্ট্রেলিয়া সিরিজ নিয়ে চিন্তিত আইপিএল ফ্র্যাঞ্চাইজি

hZDcWgn7l 594x330 1

শুক্রবার পাকিস্তান ও অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড জানায় মার্চ মাসে তিনটি টেস্ট, তিনটি ওডিআই ও একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে পাকিস্তান সফরে আসবে অস্ট্রেলিয়া। ৪ মার্চ থেকে শুরু হয়ে ৫ এপ্রিল পর্যন্ত চলবে দুই দলের এ লড়াই। ভারতের গণমাধ্যম নিউজ এইট্টিন জানিয়েছে, এমন খবরে এখন কিছুটা চিন্তিত আইপিএলের দলগুলো। কারণ পাকিস্তান-অস্ট্রেলিয়া সিরিজ চলাকালীন সময়ে শুরু হবে আইপিএল। ফলে যারা অস্ট্রেলিয়ার জাতীয় দলের হয়ে খেলবেন তারা আইপিএলের শুরুর দিকের কিছু ম্যাচে খেলতে পারবেন না।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

ক্রিকবাজের দেওয়া তথ্য অনুযায়ী, ভারতে আইপিএলে খেলতে আসার পর অন্তত পাঁচদিন আইসোলেশনে থাকতে হবে। এর অর্থ অজি খেলোয়াড়রা ১১ এপ্রিল পর্যন্ত আইপিএলে অংশ নিতে পারবেন না।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

আইপিএলের নতুন আসরের আগে হবে মহা নিলাম। এই নিলামে প্যাট কামিন্স, ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথের মত খেলোয়াড়রা নিজেদের নাম লিখিয়েছেন।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

আর এ খেলোয়াড়রাই পাকিস্তান সফরে যেতে পারেন। ফলে এখন ফ্র্যাঞ্চাইজিগুলো ভাবছে বড় তারকাদের দলে নিলে তারা দলকে কতটা সার্ভিস দিতে পারবেন।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

শুধু যে পাকিস্তান ও অস্ট্রেলিয়া সিরিজগুলো নিয়ে ফ্র্যাঞ্চাইজিগুলো চিন্তিত তা নয়। আইপিএল শুরুর সময় ইংল্যান্ড ও নিউজিল্যান্ডও দ্বিপাক্ষিক সিরিজে অংশ নেবে। প্রায় ওই একই সময়ে দক্ষিণ আফ্রিকা খেলবে বাংলাদেশের বিপক্ষে।

You May Also Like