শ্রীলঙ্কাকে হতাশ করল বিসিবি!

আগামী ৩০ এপ্রিল থেকে শুরু হচ্ছে লঙ্কান প্রিমিয়ার লিগের (এলপিএল) দ্বিতীয় আসর। টুর্নামেন্টে অংশ নেওয়ার কথা ছিল বাংলাদেশি ক্রিকেটারদেরও। সেলক্ষ্যে আসরে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) নিজস্ব সাতজন খেলোয়াড়ের নাম নিবন্ধন করে। কিন্তু টুর্নামেন্টের প্রায় চার সপ্তাহ আগে লঙ্কানদের হতাশ করল বিসিবি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এলপিএল খেলার জন্য আপাতত কোনো ক্রিকেটারকে ছাড়পত্র দেবে না বোর্ড। কারণ ওই সময়ে বিশ্বকাপ প্রস্তুতি হিসেবে ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ। শনিবার বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট পরিচালনা কমিটির প্রধান আকরাম খান। বলেছেন, ‘বাংলাদেশের ক্রিকেটাররা এলপিএলের শুরুর দিকে ওখানে খেলতে পারবে না। কারণ অস্ট্রেলিয়ার বিপক্ষে আমাদের সিরিজ আছে।’

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

৩০ জুলাই থেকে শুরু হওয়া এলপিএল চলবে ২২ আগস্ট পর্যন্ত। আর অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজ চলবে ২ থেকে ৮ আগস্ট পর্যন্ত। সিরিজের সবকটি ম্যাচ অনুষ্ঠিত হবে মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে। অজিদের বিদায়ের পর নিউজিল্যান্ড ও ইংল্যান্ডকে নিয়ে তিন জাতির টি-টোয়েন্টি সিরিজ আয়োজন করবে বাংলাদেশ।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এলপিএলের জন্য বাংলাদেশের যে সাতজন ক্রিকেটারের নাম নিবন্ধন করা হয়েছে তারা হলেন- সাকিব আল হাসান, তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, লিটন দাস ও সৌম্য সরকার। তবে অস্ট্রেলিয়া সিরিজ ও ত্রিদেশীয় সিরিজের মাঝখানে ফাঁকা সময়টায় চাইলে ক্রিকেটাররা এলপিএলে অংশ নিতে পারবেন বলে জানান আকরাম।

You May Also Like