images 2023 10 16T225808.817

ব্রেকিং নিউজঃ সাকিবের জন্য বিশাল দুঃসংবাদ!

বন্ধ হয়ে যাচ্ছে সাকিব আল হাসানের রেস্টুরেন্ট সাকিব’স সেভেন্টি ফাইভ রেস্টুরেন্ট। সোমবার (১৬ অক্টোবর) নিজেদের ফেসবুক পেইজে পোস্ট করে বিষয়টি জানিয়েছে রেস্টুরেন্ট কর্তৃপক্ষ।

ক্রিকেটের পাশাপাশি ব্যবসা-বাণিজ্যেও বেশ ভালোই মনোযোগী সাকিব। সেভেন্টি ফাইভ রেস্টুরেন্টটিও সাকিবের বিনিয়োগের একটি অংশ। তবে এবার সেই রেস্টুরেন্টটি বন্ধ হতে যাচ্ছে।

ঠিক কী কারণে সাকিবের রেস্টুরেন্টটি বন্ধ হতে যাচ্ছে সে ব্যাপারে কিছুই জানায়নি কর্তৃপক্ষ। সোমবার শুধু একটি পোস্ট দিয়ে রেস্টুরেন্ট বন্ধের বিষয়টি জানিয়েছে তারা। পোস্টে গ্রাহকদের ধন্যবাদও জানিয়েছে কর্তৃপক্ষ।

একটি ছবিতে ‘এখন বিদায়ের সময়’ লিখে পোস্ট করেছে রেস্টুরেন্টটি। ক্যাপশনে তারা লিখেছে, সবার সঙ্গে ভালো সময় কেটেছে। এখন বিদায় বলার সময়। ধন্যবাদ সব স্মৃতির জন্য।’

সাকিবের এই সেভেন্টি ফাইভ রেস্টুরেন্টটি শুরুর দিকে মিরপুরে ছিল। পরে ২০২০ সালে এটির একটি শাখা করা হয় ধানমন্ডিতে। বিভিন্ন সময় রেস্টুরেন্টের প্রচারণায় দেখা গেছে সাকিবকে।

সাকিবের এই রেস্টুরেন্টকে ঘিরে কিছু সমালোচনাও রয়েছে। চলতি বছরে এই রেস্টুরেন্টের বিরুদ্ধে ভ্যাট ফাঁকি দেয়ার অভিযোগ উঠেছিল। পরবর্তীতে অবশ্য সেই সমস্যার সমাধানও হয়েছিল।