১ম ক্রিকেটার হিসেবে আইপিএলে নতুন ইতিহাস গড়লেন ওয়ার্নার

অস্টেলিয়া ক্রিকেটের এক উজ্জ্বল নক্ষত্র ওয়ার্নার। এই পর্যন্ত অনেক রেকর্ড নিজের করে নিয়েছেন এই তারকা ক্রিকেটার।নতুন খবর হচ্ছে, দল তেমন পারফর্ম না করলেও নিজের খেলাটা খেলেছে যাচ্ছেন সানরাইজার্স হায়দরাবাদ অধিনায়ক ডেভিড ওয়ার্নার।

আজ ১৪তম আসরের ২২তম ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে অসাধার ব্যাটিংয়ে আরও একটি ফিফটি তুলে নিয়েছেন ডেভিড ওয়ার্নার।আইপিএল ইতিহাসে প্রথম ক্রিকেটার হিসেবে আজ ফিফটির ‘ফিফটি’ করেছেন হায়দ্রাবাদ অধিনায়ক। একই ম্যাচে চতুর্থ ক্রিকেটার হিসেবে টি-টোয়েন্টিতে দশ হাজার রানের মাইলফলক ছুঁয়েছেন ডেভিড ওয়ার্নার। আবার একই ম্যাচেই ছক্কার ডাবল সেঞ্চুরিরও রেকর্ড গড়েছেন এই অজি ওপেনার।

আরো পড়ুনঃ আইপিএলের ইতিহাসে অনন্য রেকর্ড গড়লেন ডি ভিলিয়ার্সঃ ২০২১ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ২২তম ম্যাচে, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মুখোমুখি হয়েছিল দিল্লি ক্যাপিটালস। টস হেরে প্রথমে ব্যাটিংয়ের পরে ব্যাঙ্গালুরু ভাল শুরু করতে পারেনি এবং দলটি পাওয়ারপ্লেটির ভিতরে অধিনায়ক বিরাট কোহলি এবং দেবদত্ত পাডিক্কালের উইকেট হারিয়ে ফেলেছিল।

এর পরে, ম্যাক্সওয়েল (২৫) কিছু ভাল শট খেলেও চলতে থাকে। এবি ডি ভিলিয়ার্স আবারও আরসিবির সমস্যা সমাধানকারী হয়ে দলের ইনিংস সামলানোর চেষ্টা করছেন। এবার ডি ভিলিয়ার্সও আইপিএলে নিজের পাঁচ হাজার রান পূর্ণ করেছেন। ডি ভিলিয়ার্স একটি বিশেষ উপায়ে এই পর্যায়ে পৌঁছেছিলেন। অক্ষর প্যাটেলের বলে ছক্কা মেরে তিনি আইপিএলে পাঁচ হাজার রান পূর্ণ করেছিলেন। এবি আইপিএলে এমন ষষ্ঠ ব্যাটসম্যান। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে সর্বোচ্চ রান করার রেকর্ডটি বিরাট কোহলির নামে,

যিনি সম্প্রতি এই টি টোয়েন্টি লিগে ছয় হাজার রান পূর্ণ করেছেন। কোহলির পর তালিকায় সুরেশ রায়না, শিখর ধাওয়ান, রোহিত শর্মা এবং ডেভিড ওয়ার্নার অন্তর্ভুক্ত রয়েছে। মিঃ ৩৬০ নামে খ্যাত এই ব্যাটসম্যান তিনটি সেঞ্চুরি ও ৩৯টি হাফ সেঞ্চুরিও করেছেন। ডি ভিলিয়ার্স চলতি মরসুমে চারটি ইনিংসে ১২৯ রান করেছেন, যার মধ্যে তিনি কেকেআরের বিপক্ষে ৭৮ রানের ঝড়ো ইনিংস খেলেন

সংশ্লিষ্ট খবর

Leave a Comment