ম্যাচ হারায় বাবরদের চরম অপমান করলেন পাক অভিনেত্রী

InCollage 20231024 131001281 63g2lcF70u

একের পর এক বিস্ফোরক মন্তব্য করে ক্রিকেট বিশ্বে পরিচিতি পেয়েছেন পাকিস্তানি অভিনেত্রী সাহার শিনওয়ারি। বাংলাদেশের বিপক্ষে ভারতের ম্যাচের আগে নিজের ঘোষণা দিয়ে আলোচনার জন্ম দিয়েছেন পাকিস্তানি অভিনেত্রী।

তিনি তার টুইটার অ্যাকাউন্টে বলেছেন, বাংলাদেশ ভারতকে হারাতে পারলে ঢাকায় এসে সাকিব মুশফিকের সঙ্গে ডিনার ডেট করবেন। পাকিস্তানি অভিনেত্রীর এই ঘোষণা ব্যাপক আলোড়ন তোলে। কিন্তু ভারতের কাছে বাংলাদেশের পরাজয়ে পাকিস্তানি বিউটি কুইনের সেই আশা পূরণ হয়নি। ফের একবার মিডিয়ার শিরোনাম হচ্ছেন এই পাকিস্তানি অভিনেত্রী। তিনি তার এক্স অ্যাকাউন্টে (আগের টুইটার) পাকিস্তান অধিনায়ক বাবর আজমের পদত্যাগের আহ্বান জানিয়েছেন।

সোমবার (২৩ অক্টোবর) নিজের সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে (সাবেক টুইটার) বেশ কয়েকটি পোস্ট করেন সেহার শিনওয়ারি। গতরাতে আফগানিস্তানের বিপক্ষে ৮ উইকেটের বিশাল ব্যবধানে হারের মধ্যদিয়ে বিশ্বকাপে হ্যাটট্রিক পরাজয়ের স্বাদ পেয়েছে পাকিস্তান। এর আগে বাববরা ভারত ও অস্ট্রেলিয়ার কাছে পরাজিত হয়। দলের এমন পরাজয় মানতে না পেয়ে বাবর আজ

নিজের এক্স (সাবেক টুইটার) অ্যাকাউন্টে ক্ষোভ প্রকাশ করে সেহার লিখেন, বাবর আজম আপনাকে পদত্যাগ করতে হবে এবং আর কখনো ক্রিকেট খেলতে হবে না। আরেক পোস্টে তিনি লিখেন, পাকিস্তান ক্রিকেট দলের ওপর পুরো দেশের পক্ষ থেকে অভিশাপ। আরেকটি পোস্টে তিনি লিখেন, ভারত ও অস্ট্রেলিয়ার সঙ্গে হার ঠিক আছে। তাই বলে আফগানিস্তানের সঙ্গে পরাজয়।

You May Also Like