অস্ট্রেলিয়ার মেলবোর্নে রাজার আসনে বিশ্ব সেরা সাকিব

InCollage 20221015 165148828

আগামীকাল রবিবার থেকে অস্ট্রেলিয়াতে শুরু হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। টুর্নামেন্ট শুরুর আগের দিন আইসিসির প্রেস কনফারেন্সে উপস্থিত সাকিব আল হাসান সহ ১৬ দেশের অধিনায়ক। সাকিব জানালেন, বিশ্বকাপকে সামনে রেখে তার দলের বর্তমান অবস্থা। শেষদিকে শোনালেন আক্ষেপের কথাও। আগামীকাল থেকে শুরু আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম পর্ব।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

তার আগে ১৬ দলের অধিনায়কদের নিয়ে সংবাদ সম্মেলন ও ফটোশ্যুট করল আইসিসি। সেখানে প্রত্যাশিত ভাবেই প্রশ্ন উড়ে আসে বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসানের দিকে।

এ সময় সঞ্চালক প্রশ্ন করেন, সাকিব, আপনি সবেমাত্র এশিয়া কাপ, ত্রিদেশীয় সিরিজ খেলে নিউজিল্যান্ড থেকে এসেছেন। আপনার দলে এসেছে কয়েকটি পরিবর্তন। এবারের বিশ্বকাপে বাংলাদেশের কাছ থেকে আমরা কী ধরনের খেলা আশা করতে পারি?

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

জবাবে সাকিব আল হাসান বলেন, আমি মনে করি আমরা একটি খুব এক্সাইটিং দল পেয়েছি, আমাদের বেশিরভাগই নতুন, তাই তাদের জন্য এটি একটি দুর্দান্ত অভিজ্ঞতা হবে। আমি সহ আমরা সবাই প্রথমবারের মতো অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি খেলছি, তাই এটি নতুন অভিজ্ঞতা।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

তিনি আরও বলেন, তবে আমি মনে করি আমরা খুব ভালো প্রস্তুতি নিয়েছি। আমরা ক্রাইস্টচার্চে দুটি খুব ভালো দলের বিপক্ষে চারটি ম্যাচ খেলেছি, তাই আমরা জানি যে অস্ট্রেলিয়াতে ভালো পারফর্ম করার জন্য আমাদের কী করতে হবে, এবং আমরা ভালো করার জন্য যথেষ্ট প্রস্তুতি নিয়েছি।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

এ সময় সঞ্চালক বলেন, আমি বুঝতে পারিনি যে এটি অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টিতে আপনার প্রথম ম্যাচ। সাকিব আল হাসান বলেন, হ্যাঁ, এবং আমি ১৫ বছর ধরে খেলছি।

এদিকে ক্যাপ্টেনস ডে’তে অস্ট্রেলিয়ার মাঠে প্রথমবারের মতো টি-টোয়েন্টি খেলা নিয়ে সাকিবের কণ্ঠে ঝড়ল আক্ষেপ। অজিদের মাঠে টেস্ট সিরিজ, ওয়ানডে সিরিজ কিংবা ওয়ানডে বিশ্বকাপ খেললেও বাংলাদেশ দল এখন পর্যন্ত খেলেনি কোনো টি-টোয়েন্টি। অভিজ্ঞ সাকিবের জন্যই এবার হতে যাচ্ছে প্রথম টি-টোয়েন্টি, দলের তরুণদের জন্য তো অন্যরকম এক অভিজ্ঞতা।

You May Also Like