দিল্লির ভক্তদের ভালোবাসায় সিক্ত মুস্তাফিজ! মুস্তাফিজের জন্য একি করল দিল্লির ভক্তরা!

InCollage 20220526 120701847

চলতি আইপিএল থেকে আগেই বিদায় নিয়েছে দিল্লি ক্যাপিটালস। প্লে-অফ নিশ্চিত করার ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে শোচনীয় পরাজয়ে বিদায় নিতে হয়েছে দিল্লি ক্যাপিটালসকে।

এদিকে চলতি আইপিএলে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলেছেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। তবে দিল্লির খেলার শেষ পাঁচ ম্যাচে মুস্তাফিজকে একাদশে রাখেনি টিম ম্যানেজমেন্ট। যার ফলস্বরূপ গ্রুপ পর্ব থেকেই বিদায় নিতে হয়েছে দলটিকে।

তবে দিল্লির হয়ে ৮ ম্যাচ খেলা মুস্তাফিজ যে নিজে বোলিং কারিশমা দেখিয়ে দিল্লির সমর্থকদের মনে নিজের জায়গা করে নিয়েছেন তাতে কোনো সন্দেহের জায়গা রাখেনা। এবার তারই জ্বলজ্যান্ত প্রমাণ দিল খোদ দিল্লি ক্যাপিটালসের ভক্ত-সমর্থকেরা। দিল্লির ভক্তদের ভালোবাসায় সিক্ত হয়েছেন বাংলাদেশের কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান।

সম্প্রতি নিজেদের অফিশিয়াল ফেসবুক পেইজে দিল্লির ভক্তদের পাঠানো উপহার নিয়ে একটি ভিডিও প্রকাশ করেছে দিল্লি ক্যাপিটালস। সেখানে দেখা যায় মুস্তাফিজুর রহমানের জন্য কার্ড ও পোস্টার বানিয়ে পাঠিয়েছে দিল্লির সমর্থকেরা। ফিজের জন্য পাঠানো সেই কার্ডে বাংলায় লিখা ছিল, ট্রফি জিতে যাও!

এছাড়াও মুস্তাফিজুর রহমানের একটি পোস্টার বানিয়েও পাঠিয়েছে দিল্লি ক্যাপিটালসের ভক্তরা। ভক্তদের এমন ভালোবাসা দেখে বেশ আনন্দিত হতে দেখা গেছে ফিজকে।

You May Also Like