১৮ চার ও ৮ ছক্কায় ১৮৪ রানের ঝরো ইনিংস খেলেও আক্ষেপ ঘুচলো না বিজয়ের!

Untitled design 2022 03 27T230851.829

ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) নিজেদের পঞ্চম ম্যাচে মুখোমুখি হয়েছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ও শাইনপুকুর ক্রিকেট ক্লাব, প্রথমে ব্যাট করতে নেমে ৭৬ বলে সেঞ্চুরি তুলে নেওয়া এনামুল হক বিজয় ১৬ রানের জন্য মিস করেছেন ডাবল সেঞ্চুরি।.

বিকেএসপির ৪ নম্বর মাঠে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় শাইনপুকুর ক্রিকেট ক্লাব, ব্যাটিংয়ে নেমে শুরু থেকেই আক্রমণাত্মক ব্যাটিং করতে থাকেন প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের দুই ওপেনার এনামুল হক বিজয় ও শাহাদাত হোসেন দিপু।

পাওয়ার প্লেতে কোন উইকেট না হারিয়ে ৭৬ রান তোলে প্রাইম ব্যাংক, ৩৭ বলে ৭ চার ও ২ ছক্কায় ফিফটি পূর্ণ করেন দারুণ ছন্দে থাকা এনামুল হক বিজয়। ১৪তম ওভারেই দলীয় স্কোর ১০০ পেরোয়, ৭৬ বলেই সেঞ্চুরি তুলে নেন বিজয়।

৪৭ বলে ৪৭ রান করা দিপুকে ফিরিয়ে ১৬২ রানের উদ্বোধনী জুটি ভাঙেন সিকান্দার রাজা, দিপু ফিরলেও বিজয়ের ব্যাটে ঝড় দীর্ঘই হয়েছে। অভিমন্যু ইশ্বরনকে নিয়ে গড়েন ৫০ রানের জুটি, ১২০ বলে দেড় শতক পূর্ণ করেন বিজয়।

সেখানেই থামেনি বিজয়ের ব্যাট, এগিয়ে যাচ্ছিলেন লিস্ট ‘এ’ ক্যারিয়ারের প্রথম ডাবল সেঞ্চুরির দিকেই। তবে সেই মাইলফলক থেকে মাত্র ১৬ রান দূরে থাকতে আসাদুজ্জামান পায়েলের বলে লেগ-বিফোরের ফাঁদে পড়েন বিজয়, আউট হন ১৪২ বলে ১৮ চার ও ৮ ছক্কায় ১৮৪ রানে।

প্রতিবেদন লিখা পর্যন্ত প্রাইম ব্যাংকের সংগ্রহ ৪২ ওভারে ৩ উইকেটে ৩০৩ রান, মোহাম্মদ মিথুন ৩২ ও নাসির হোসেন ১ রানে ব্যাট করছেন।

You May Also Like