নেইমারের মত একই ভুল করল মেসি!

Untitled design 59

২০১৭ সালে নেইমার জুনিয়র বার্সালোনা ছেড়ে হঠাৎ করেই পিএসজিতে চলে আসেন। নেইমার জুনিয়র প্রাক মৌসুমেও বার্সার সঙ্গেই খেলেছিলেন। কিন্তু একেবারেই সবাইকে চমকে দিয়ে তিনি চলে আসেন পিএসজিতে।

নেইমার বার্সাতে থাকার সময় বিশ্বের তৃতীয় সেরা ফুটবলারের তমকাটা গায়ে ছিল। মেসি রোনালদোর রাজত্বের অবসান তার হাত ধরেই হবে এমনটাও অনেকেই ভবিষ্যত বাণী করেছিলেন।

কিন্তু ২০১৭ সালে পিএসজিতে আসার পরই ঘটে যায় অনাকাঙ্খিত সব ঘটনা। একের পর এক ইনজুরি তাকে মাঠের বাইরে ছিটকে দিতে থাকে। ধীরে ধীরে নেইমার হয়ে পরেন অনিয়মিত একজন প্লেয়ার। ফলে তার সব সম্ভাবনাও শেষ হয়ে যায়।

নেইমারের মত ক্যারিয়ারের সোনালী সময়ে না হলেও শেষ বয়সে এসে ভুলটা করেই ফেললেন মেসি। পিএসজিকে বেছে নিয়েই করেছেন ভুল।

পিএসজিতে আসার পর মেসি গোল করতেই যেন ভুলে গেছেন লিগে। এখনও পর্যন্ত মাত্র দুটি গোল করেছেন তিনি। চ্যাম্পিয়নস লিগে করেছিলেন ৫ গোল। কিন্তু তার দলের বিদায় হয়ে গেছে।

ক্যারিয়ারের শেষ সময়টাতে মেসি হয়তো পিএসজিকে বেছে নিয়েছিলেন শিরোপা জেতার জন্যই। কেননা নেইমার, এমবাপ্পেরা যেখানে আছে তার চেয়ে ভালো দল আর কি হতে পারে?

কিন্তু সেই আশাটাই এখন হল বুমেরাং। এত এত তারকা নিয়েও হতাশা যেন পিছু ছাড়ছে না তাদের। এরমধ্যে আবার আগামী মৌসুমে চলে যাওয়ার গুঞ্জন রয়েছে নেইমার এমবাপ্পে দুজনেরই। তখন মেসির কি হবে?

You May Also Like