khelaprotidim.com

রোনালদোর বিপক্ষে মাঠে নামছেন মেসি!

ইন্টার মায়ামির জার্সিতে শুরুটা দুর্দান্ত হয়েছে লিওনেল মেসির। টানা ১১ ম্যাচ খেলার পরে চোটের কারণে সেই শুরুর ধারাবাহিকতা ধরে রাখতে পারেননি আর্জেন্টাইন তারকা। তাকে ছাড়া খেলতে নেমে ৪ ম্যাচের মধ্যে মাত্র ১টিতে জয়, ১টি ড্র ও ২টিতে হেরেছে মায়ামি। এরমধ্যে অন্যতম ছিল ইউএস ওপেনের ফাইনাল ম্যাচের হার। এবার সেটিকে দূরে ঠেলে নতুন গুঞ্জন ডালপালা মেলেছে।

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার খবরে বলা হয়েছে, প্রীতি ম্যাচ খেলতে আল-নাসর ও ইন্টার মায়ামি মাঠে নামতে পারে। তাতে দীর্ঘদিন পরে মুখোমুখি দেখা যেতে পারে ক্রিস্টিয়ানো রোনালদো ও লিওনেল মেসিকে।

সামাজিক মাধ্যম এক্সে সৌদি আরবের সাংবাদিক আলি আলাবদাল্লাহর এক পোস্টের বরাত দিয়ে মার্কা জানিয়েছে, একটি আন্তর্জাতিক মার্কেটিং কোম্পানি মেসি ও রোনালদোর মুখোমুখি খেলার আয়োজন করতে চায়। আল-নাসর ও ইন্টার মায়ামির মধ্যকার এই প্রীতি ম্যাচটি চীনে অনুষ্ঠিত হতে পারে। তবে কবে নাগাদ এই ম্যাচ মাঠে গড়াতে পারে, সে বিষয়ে কিছু বলা হয়নি।

এই বছরের জানুয়ারিতে মেসি-রোনালদোকে মুখোমুখি লড়াই করতে দেখা গেছে। সেই ম্যাচে মেসি ছাড়াও রোনালদোর প্রতিপক্ষ হয়েছিলেন নেইমার জুনিয়র ও কিলিয়ান এমবাপ্পের মতো তারকারা। সেবার পিএসজির হয়ে মাঠে নেমেছিলেন মেসি-নেইমার-এমবাপ্পে ত্রয়ী। আর সৌদি অলস্টারের হয়ে খেলেছিলেন পর্তুগিজ তারকা। ম্যাচটিতে ৫-৪ গোলে জয় পেয়েছিল পিএসজি।

প্রসঙ্গত, ইউরোপীয় ক্লাব ছাড়ার পরে মেসি-রোনালদোর লড়াই আর দেখতে পারছেন না ফুটবল ভক্তরা। দুই মহাতারকা দুই মেরুতে অবস্থান নিয়েছেন। ফলে তাদের পুনরায় লড়াইয়ে দেখতে মুখিয়ে থাকেন ভক্তরা। এবার সেই আশার পালে কিছুটা হলেও বাতাস দিচ্ছে মার্কার এই খবর।