চেন্নাইয়ের বিপক্ষে ১ম ম্যাচে এই শক্তিশালী একাদশ নিয়ে মাঠে নামবে কলকাতা!

Ult 85

আইপিএল ২০২২ (IPL 2022) এর প্রথম ম্যাচটি চেন্নাই সুপার কিংস এবং কলকাতা নাইট রাইডার্স (CSKvsKKR) এর মধ্যে খেলা হবে এবং প্রথম ম্যাচেই ভক্তরা ধোনি এবং আইয়ারের মধ্যে লড়াই দেখতে পাবেন। আমরা আপনাকে জানিয়ে রাখি যে গত বছর ২০২১ সালের ফাইনালে,

উভয় টিমই শেষবারের মতো মুখোমুখি হয়েছিল, যেখানে চেন্নাই সুপার কিংস কলকাতা নাইট রাইডার্সকে হারিয়ে চতুর্থবারের মতো আইপিএল দখল করেছিল। আজ আমরা আপনাকে সেই ১১ জন খেলোয়াড় সম্পর্কে বলব যারা তৃতীয়বারের মতো কলকাতা নাইট রাইডার্সের শিরোপা জেতানোর জন্য মাঠে নামবে। যদি আমরা প্লেয়িং একাদশের কথা বলি, তাহলে অজিঙ্কা রাহানে এবং ভেঙ্কটেশ আইয়ার কলকাতা নাইট রাইডার্সে প্রথম এবং দ্বিতীয় হবেন।

এরপর আসবেন শ্রেয়াস আইয়ার ও নীতীশ রানা। উইকেটকিপার হিসেবে খেলবেন শেলডন জ্যাকসন। অন্যদিকে ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যান মোহাম্মদ নবী, প্যাট কামিন্স, শিবম মাভি, বরুণ চক্রবর্তী এবং সুনীল নারিন । এবার কলকাতা থেকে মাঠে খেলতে দেখা যাবে এই ১১ জন খেলোয়াড়কে। কলকাতার জন্য নতুন অধিনায়ক হহয়েছেন আইয়ার। দিল্লি ক্যাপিটালসের হয়ে অধিনায়কত্ব করার সময় ২০১৯ এবং ২০২০ সালে দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন।

যদি আমরা কলকাতার পারফরম্যান্সের কথা বলি, তাহলে গত বছর কলকাতা রানার্সআপ হয়েছিল। অন্যদিকে ২০১২ এবং ২০১৪ সালের আইপিএল ট্রফি নিজের নামে করেছেন। তখন অধিনায়ক ছিলেন গৌতম গম্ভীর। এবার দেখতে হবে নতুন অধিনায়ক ও নতুন খেলোয়াড়দের নিয়ে কলকাতা নাইট রাইডার্স কী করতে পারে।
আইপিএল ২০২২ এর প্রথম ম্যাচের জন্য কলকাতা নাইট রাইডার্সের প্লেয়িং একাদশ

অজিঙ্কা রাহানে, ভেঙ্কটেশ আইয়ার, শ্রেয়াস আইয়ার, নীতীশ রানা, শেলডন জ্যাকসন, আন্দ্রে রাসেল, মোহাম্মদ নবী, প্যাট কামিন্স, শিবম মাভি, বরুণ চক্রবর্তী, সুনীল নারিন

You May Also Like