তবে কি বিসিবির বিপক্ষে মন্তব্য করায় কপাল পুড়ল সাইফউদ্দিনের!

20220312 134459

টি-টোয়েন্টি বিশ্বকাপের শুরু থেকেই চোট নিয়ে দল থেকে ছিটকে পড়েন মোহাম্মদ সাইফউদ্দিন। এর পর থেকে জাতীয় দলের কয়েকটি সিরিজ গেলেও জাতীয় দলের জার্সি আর গায়ে দেওয়া হয়নি এ পেস অলরাউন্ডারের। এদিকে পেসার আবু জায়েদ রাহিকেও কেন্দ্রীয় চুক্তিতে রাখা হয়নি। সম্প্রতি ঢাকা প্রিমিয়ার লিগের অনুশীলনের এক ফাঁকে বাংলাদেশের কোচদের নিয়ে ‘বেফাঁস’ মন্তব্য করে বসেন সাইফউদ্দিন। সাড়ে পাঁচ মাস কোনো কোচ তার সঙ্গে যোগাযোগ রাখেনি বলে মন্তব্য করেন সাইফউদ্দিন।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

বিষয়টি নিয়ে বিসিবি কর্মকর্তাদের মধ্যে অসন্তোষ দেখা দিলে ক্ষমা চান এই অলরাউন্ডার। কিন্তু এর পরও ভাগ্য খুলেনি তার। ২০২২ সালের কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়লেন এ অলরাউন্ডার। প্রশ্ন উঠছে, চুক্তিতে না থাকার কারণ কি তার ‘অপরিপক্ব’ মন্তব্য? বেফাঁস মন্তব্যে কপাল পুড়ল সাইফউদ্দিনের? এ বিষয়ে বৃহস্পতিবার ব্যাখ্যা দিয়েছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। ‘বেফাঁস’ মন্তব্য নয়, ইনজুরির কারণেই এবারের চুক্তিতে সাইফউদ্দিনকে রাখা হয়নি বলে জানান তিনি।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

নান্নু বলেন , ‘সাইফউদ্দিন তো ইনজুরিতে। তাকে বোর্ড যথেষ্ট সময় দিচ্ছে, লন্ডন থেকে ডাক্তারও দেখিয়ে এনেছে। সুস্থ হয়ে প্রিমিয়ার লিগ খেলার জন্য প্রস্তুত হচ্ছে। তাকে যখন জাতীয় দলে পাওয়া যাবে, তখন আমরা আবার চুক্তিবদ্ধ করব।’ এদিকে পেসার আবু জায়েদ রাহিকেও কেন্দ্রীয় চুক্তিতে রাখা হয়নি। গত বছর টেস্টের চুক্তিতে ছিলেন তিনি। এই সময়ে বাংলাদেশ ৯ টেস্ট খেললেও রাহিকে দেখা গেছে মাত্র চার ম্যাচে। সবশেষ নভেম্বরে পাকিস্তানের বিপক্ষে সাদা পোশাকে দেখা গেছে ২৮ বছর বয়সি এ ডানহাতি বোলারকে।

নোটঃ সকল ধরনের খেলার খবর ও চলাকালীন সকল খেলার স্কোর পেতে উপরে থেকে ফলো করে দিন। আমরা সবসময় আপনাদেরকে লিগাল তথ্য দিয়ে হেল্প করার চেষ্টা করে থাকি, তাই সবসময় আমাদের সাপোর্ট দিন।

You May Also Like