আলোচনায় ডি মারিয়ার বিস্ময় গোল !

Picsart 22 01 28 11 00 42 464 compress56

প্রায় মাঝমাঠ থেকে বল পায়ে নিয়ে ইঁদুর গতিতে দৌড়লেন। বক্সের কাছাকাছি আসতেই ঘিরে ধরলেন চিলির তিন ডিফেন্ডার। তাদের দারুণভাবে কাটিয়ে প্রায় ২২ গজ দূর থেকেই শট নিলেন অ্যাঞ্জেল ডি মারিয়া।বাঁ পায়ের শটটি আটকানোর উপায় জানা ছিল না চিলি গোলরক্ষক ক্লদিও ব্রাভোর। ঝাঁপিয়ে পড়লেও বলের নাগাল পাননি, পোস্টের কোণা দিয়ে বল ঢুকে যায় জালে।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

রদ্রিগো ডি পলের পাস ধরে ডি মারিয়ার এই অসাধারণ গোলে নবম মিনিটেই এগিয়ে যায় আর্জেন্টিনা। এরপর চিলি ২০ মিনিটে সমতায় ফিরলেও ৩৪তম মিনিটে ফের গোল তুলে নেয় আলবিসিলেস্তেরা।আজ (শুক্রবার) লাতিন আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে ২-১ গোলে জিতেছে আর্জেন্টিনা। সবমিলিয়ে টানা ২৮ ম্যাচ তারা অপরাজিত।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

তবে আর্জেন্টিনার জয় নিয়ে যত না কথা, তার চেয়ে বেশি আলোচনা হচ্ছে ডি মারিয়ার গোলটির। করোনার ধকল কাটিয়ে লিওনেল মেসি দলের সঙ্গে যোগ দিতে পারেননি। নেতৃত্বের আর্মব্যান্ডের সঙ্গে পুরো দায়িত্বটাই নিজের অভিজ্ঞ কাঁধে তুলে নেন ডি মারিয়া।মেসির অনুপস্থিতি বুঝতেই দেননি। মাঠ জুড়ে ডি মারিয়ার স্বপ্রতিভ পদচারণায় উজ্জীবিত ফুটবলই খেলেছে আর্জেন্টিনা। গ্রীষ্ম মৌসুম শুরুর পর এ নিয়ে নিজের তৃতীয় আন্তর্জাতিক গোল তুলে নিয়েছেন এই ফরোয়ার্ড।

You May Also Like