মাত্র পাওয়া : ওমরাহ শেষে দেশে ফিরলেন তাসকিন, শুভেচ্ছা জানালেন বাঘিনীদের

এবার সাফজয়ী বাংলাদেশ নারী ফুটবল দল ফিরেছে দেশে, বিমানবন্দরে পেয়েছে রাজসিক সংবর্ধনা। সেখানে সংবাদকর্মী থেকে শুরু করে বাফুফে কর্মকর্তারা তাদের জানিয়েছেন ফুলেল অভিনন্দন। বিমানবন্দরে জাতীয় ক্রিকেট দলের তারকা তাসকিন আহমেদও ছিলেন কিছুক্ষণের জন্য। সেখানে তিনিও শুভেচ্ছা জানিয়েছেন বাঘিনীদের।

আজ বুধবার ২১ সেপ্টেম্বর দুপুরে নেপাল থেকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন সাফজয়ী নারী ফুটবলাররা। তার কিছুক্ষণ আগেই ওমরাহ পালন শেষে দেশে ফেরেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেস তারকা তাসকিন আহমেদ। বিমানবন্দরে গণমাধ্যমের সাথে কয়েক মুহূর্তের সাক্ষাৎ হয় তাসকিনের।

বিমানবন্দরে উপস্থিত সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় সাফজয়ী মেয়েদের অভিনন্দন জানান তাসকিন। সেই সঙ্গে তাদের কাছ থেকে ধারাবাহিকতা ধরে রাখার প্রত্যাশাও করেন তিনি। এ সময় তাসকিন বলেন, এটা খুবই ভালো একটা অর্জন আমাদের জন্য। আমি খুশি, সবাই খুশি।

ইতোমধ্যেই সাফ নারী ফুটবলে চ্যাম্পিয়ন বাংলাদেশ দলের জন্য ৫০ লাখ টাকা পুরস্কার ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন,

অসাধারণ পারফরমেন্স ও ঐতিহাসিক অর্জন দিয়ে বাংলাদেশ নারী ফুটবল দল পুরো জাতিকে গর্বিত করেছে, আনন্দে ভাসিয়েছে। তাদের এ প্রচেষ্টায় সমর্থন জোগানো এবং পাশে থাকার নিদর্শন হিসেবে বিসিবির পক্ষ থেকে পুরো দলের জন্য ৫০ লাখ টাকা পুরস্কার ঘোষণা করছি।

You May Also Like