পরবর্তী ম্যাচ নিয়ে একি বললেন রিয়াদ!

পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে অস্ট্রেলিয়াকে ৫ উইকেটে হারিয়ে ২-০ ব্যবধানে সিরিজে এগিয়ে গেছে স্বাগতিক বাংলাদেশ। সিরিজে আর একটি ম্যাচ জিতলেই নিশ্চিত হবে সিরিজ জয়। টাইগাররা সেই নিশ্চয়তা পেতে চায় তৃতীয় ম্যাচেই।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

পরের ম্যাচেই সিরিজ জয় নিশ্চিত করতে চায় বাংলাদেশ

দ্বিতীয় ম্যাচ শেষে জয়ের নায়ক আফিফ হোসেন ধ্রুব জানান, পরের ম্যাচেও বাংলাদেশ জয়ের জন্য খেলবে, যে জয় ধরা দিলে সিরিজে হারের স্বাদ পাবে অজিরা। ধারাবাহিক ভালো পারফরম্যান্সে বর্তমানে দলের পরিবেশ খুব ভালো বলেও জানান আফিফ।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

তিনি বলেন, ‘গত কিছু সিরিজ ধরে অনেক ভালো ক্রিকেট খেলছি আমরা। জিম্বাবুয়েতেও ভালো খেলেছি। তার আগে যে সিরিজ হয়েছে সেখানেও ভালো খেলেছি। সেগুলো আত্মবিশ্বাস দিচ্ছে। সিনিয়র যারা আছেন তারা সবাই আমাদের সহায়তা করছে। দলের খুব সুন্দর একটা পরিবেশ তৈরি হয়েছে। প্রত্যেকটা ম্যাচ নিয়েই আমাদের চিন্তা থাকে। আপাতত আমাদের চিন্তা সামনের ম্যাচ ভালো খেলে সিরিজ জেতা।’

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

বল হাতে গত দুই ম্যাচে বাংলাদেশের পারফরম্যান্স চমকপ্রদ। অস্ট্রেলিয়ার ঘরোয়া লিগ বিগ ব্যাশে যে ব্যাটসম্যানরা চার-ছক্কার ফুলঝুরি ছড়ান, মিরপুরে তারাই কোণঠাসা। আফিফ মনে করেন, মুস্তাফিজ-শরিফুলদের সফলতার বড় কারণ কন্ডিশনকে ঠিকভাবে কাজে লাগানো।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

তিনি বলেন, ‘মিরপুরে, হোম কন্ডিশনে অবশ্যই বোলিংয়ে একটা সুবিধা থাকে। আমাদের বোলাররা সেই অ্যাডভান্টেজ খুব ভালোভাবে কাজে লাগাচ্ছে। এ কারণে আমাদের বোলিং অনেক ভালো হচ্ছে। তার সাথে ফিল্ডিং, ক্যাচিং সবকিছু অনেক ভালো হচ্ছে দেখে পুরোপুরি টিম এফোর্ট হচ্ছে।’

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

‘উইকেটের যে কন্ডিশন ছিল তার সাথে মুস্তাফিজ ভাই আর শরিফুল ভালো মানিয়ে নিতে পেরেছে। উইকেটের কন্ডিশন অনুযায়ী বল করায় তারা খুব ভালো করেছে।’– বলেন আফিফ।

You May Also Like