আবারও ছুটিতে সাকিব

Untitled 130 110x75 1

শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের আনুষ্ঠানিক অনুশীলন শুরু হয়ে গেলেও যোগ দিতে পারেননি সাকিব আল হাসান। পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন তিনি। এ জন্য দুই দিনের ছুটি নিয়েছেন। সোমবার (০৯ মে) থেকে চট্টগ্রামে দলীয় অনুশীলন শুরু হয়।

গতকাল রাতে দল মুমিনুল হকের দল চট্টগ্রামে পৌঁছায়। সাকিবের যোগ দেওয়ার কথা রয়েছে ১১ মে থেকে। মুঠোফোনে নিশ্চিত করেছেন দলের ম্যানেজার নাফিস ইকবাল। তিনি বলেন, ‘ক্রিকেট অপারেশন্স থেকে সাকিব দুই দিনের ছুটি নিয়েছে। মঙ্গলবার রাতে দেশে ফেরার কথা রয়েছে। এরপর দলের সঙ্গে যোগ দেবে।’

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ১৫ মে থেকে শুরু হবে প্রথম টেস্ট। আজ থেকে ১৪ মে পর্যন্ত টানা অনুশীলন করবে দল। সাকিবের মতো যোগ দেননি মোসাদ্দেক হোসেন সৈকতও। তিনি বিসিবি একাদশের হয়ে বিকেএসপিতে দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলবেন শ্রীলঙ্কার বিপক্ষে। ১২ মে তার যাওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ স্কোয়াড:
মুমিনুল হক সৌরভ (অধিনায়ক), তামিম ইকবাল খান, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোসাদ্দেক হোসেন সৈকত, সাকিব আল হাসান, লিটন কুমার দাস, ইয়াসির আলী চৌধুরী, তাইজুল ইসরাম, মেহেদী হাসান মিরাজ, এবাদত হোসেন, সৈয়দ খালেদ আহমেদ, কাজী নুরুল হাসান সোহান, রেজাউর রহমান রাজা, শহীদুল ইসলাম ও শরীফুল ইসলাম (ফিটনেস পরীক্ষায় পাস করলে)।

You May Also Like