পাপন সাহেবকে নিয়ে আবারো মুখ খুললেন মাশরাফি

inCollage 20211218 125124556

বর্তমানে বাংলাদেশ ক্রিকেট বোর্ডে ২৩ জন পরিচালক, কিন্তু কোন একটা কান্ড হলেই মিডিয়া-দর্শক সমস্ত কিছুর চাপ গিয়ে পড়ে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের ওপর।
সবকিছুর বলির পাঁঠা হন একজন মানুষই, কারণ তিনিই সবার মুখপাত্র হয়ে সামনে যান, আর বাকিরা থেকে যান পর্দার আড়ালে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এক সাক্ষাৎকারে বলেন, “পাপন ভাই সংসদ সদস্য, উনি নিজের এলাকায় যেতে পারেননা, এখানে সময় দেন বলে। উনি চাকরিও করেন। সুজন ভাই সারাদিন মাঠে পড়ে থাকেন। বাকি কয়জন ডিরেক্টর অফিস করছে বা রেগুলার ক্রিকেটে সময় দিচ্ছে আমাকে বলেন?”

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

মাশরাফি আরও বলেন, “আপনি একটা প্যাশন নিয়ে নির্বাচনে দাঁড়ালেন বা নির্বাচন জিতলেন কিন্তু শুধু ক্রিকেট বোর্ডের মিটিং যেদিন হবে সেদিন অ্যাটেনশন থাকলো আপনার।
কিন্তু গ্রাউন্ডে কি কাজ আছে, আম্পায়ারিংয়ে কি প্রবলেম হচ্ছে, মিডিয়ায় প্লেয়াররা কিভাবে কথা বলছে, উইকেটের কি সমস্যা এগুলো নিয়ে তো প্রতিদিন আপনার রিসার্চ করা উচিত।’

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

তিনি বলেন, ‘শুধু কি একা পাপন ভাইয়ের দায় পড়েছে? মানুষটা একাই সব নিয়ে আলোচনা করছেন। কথা যখন হচ্ছে মিডিয়ার সামনে একাই সব দায় নিচ্ছেন আর নাহয় সুজন ভাই (খালেদ মাহমুদ সুজন)।” তিনি আরও বলেন, “প্রতিটা সেক্টর তো আলাদা। সবাই নিজেদের কাজটা ঠিকমতো করলেই তো কিছু কিছু করে এগিয়ে যাওয়া যায়। এজন্য আমি মনে করি যে যেই দায়িত্ব নিচ্ছে সে এটার যোগ্য হলেও সময় দিতে পারবে কিনা সেটা নিয়ে চিন্তা করা।”

You May Also Like