পাকিস্তানিদের সমালোচনা করে ‘হিরো’ হতে গিয়ে হাসির পাত্র হলেন শাহরিয়ার নাফিস!

inCollage 20211108 133355711

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপের মূলপর্বে সবকটি ম্যাচ হেরে ব্যর্থতার ষোলকলা পূর্ণ করেছে বাংলাদেশ ক্রিকেট দল। সর্বশেষ বৃহস্পতিবার (৪ঠা নভেম্বর) বাংলাদেশকে ৮ উইকেটে হারায় অস্ট্রেলিয়া। টাইগারদের এমন পারফর্ম্যান্স নিয়ে দেশীয় ভক্ত-সমর্থকেরা ত বটেই, সমালোচনায় মুখর সাবেক বিদেশি ক্রিকেটাররাও।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

তার মধ্যে আছে পাকিস্তানের সাবেক ক্রিকেটাররাও। বিশ্বকাপে অজিদের বিপক্ষে শেষ ম্যাচে টাইগারদের অসহায় আত্মসমর্পণের পর পাকিস্তানি টেলিভিশন চ্যানেল ‘এ স্পোর্টস’ এর একটি অনুষ্ঠানে খেলোয়াড়দের পাশাপাশি বাংলাদেশ ক্রিকেট বোর্ড নিয়েও একহাত নিয়েছেন সাবেক তিন পাকিস্তানি ক্রিকেটার ওয়াসিম আকরাম, মিসবাহ উল হক ও ওয়াহাব রিয়াজ।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

বাংলাদেশ জাতীয় দলের সাবেক ওপেনার শাহরিয়ার নাফিস বর্তমানে আছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স বিভাগের ডেপুটি ম্যানেজার পদে। বর্তমান কর্মস্থলের ওপর আঙুল ওঠার পর মুখ খুলেছেন তিনিও। নিজের ফেসবুক পেইজে দেওয়া পোষ্টে পাক ক্রিকেটারদের বাংলাদেশ নিয়ে ভাবতে ‘না’ করেন তিনি। গতকাল (শুক্রবার) রাতে নিজের ফেসবুক প্রোফাইলে দেয়া একটি পোস্টে বিসিবির ক্রিকেট অপারেশন্স বিভাগের ডেপুটি ম্যানেজার লিখেছেন,

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

“পাকিস্তান দল এখন যেমন খেলছে তা সত্যিই প্রশংসার দাবিদার। কিন্তু পাকিস্তানি কিংবদন্তিদের প্রতি শ্রদ্ধা রেখে বলতে চাই, স্যার আপনাদের বাংলাদেশ ক্রিকেট নিয়ে ভাবার দরকার নেই।”

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

ফেসবুকে শাহরিয়ার নাফিসের করা পোষ্টটি মুহুর্তেই ভাইরাল হয়ে যায়। অবশ্য তা খুব ইতিবাচকভাবে না। সাবেক ওপেনারের এই মন্তব্যের পর অনেকেই হামলে পড়েন তাঁর পোষ্টে। সেখানে তাঁরা শাহরিয়ার নাফিসকে যাচ্ছেতাই ভাষায় আক্রমণ করতে থাকেন।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এমনকি, অনেকে তার ক্যারিয়ার, বিতর্কিত আইসিএল যাত্রা ও ক্রিকেটজ্ঞান নিয়েও সমালোচনা করেন। একপর্যায়ে অনেকটা বাধ্য হয়েই নাফিস সেই পোস্ট মুছে ফেলেন। বর্তমানে শাহরিয়ার নাফিসের ভেরিফাইড ফেসবুক প্রোফাইলে পোষ্টটি আর দেখা যাচ্ছে না। তবে, পোষ্ট ডিলিট করলেও রক্ষা পাচ্ছেন না বাংলাদেশ দলের সাবেক এই ওপেনার। অনেকেই তাঁর পুরোনো পোষ্টে গিয়েও এই বিষয়টি নিয়ে চর্চা করছে।

You May Also Like