লেন্ডন সিমন্সের সেঞ্চুরিতে ঢাকাকে বিশাল রানের টার্গেট দিল সিলেট সানরাইজার্স

inCollage 20220128 204514409

বিপিএলের চট্টগ্রাম পর্বে প্রথম দিনের দ্বিতীয় ম্যাচে মাঠে নেমেছে সিলেট সানরাইজার্স ও মিনিস্টার গ্রুপ ঢাকা। এ ম্যাচে আগে ব্যাট করে লেন্ডল সিমন্সের সেঞ্চুরিতে বড় সংগ্রহ পেয়েছে সিলেট।নির্ধারিত ২০ ওভারে সিলেটের সংগ্রহ ৫ উইকেটে ১৭১ রান।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে পয়েন্ট টেবিলের তলানিতে থাকা দল দুটির লড়াই শুরু হয় সন্ধ্যা সাড়ে ছয়টায়। এর আগে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন ঢাকা অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। সিলেটের হয়ে ইনিংস উদ্বোধনে নামেন লেন্ডল সিমন্স ও আনামুল হক বিজয়।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

সিলেটের শুরুটা হয় দারুণ। উদ্বোধনী জুটিতে সিমন্স ও বিজয় যোগ করেন ৫০ রান। ১৮ রান করে আউট হন বিজয়। এরপর ছোটখাটো ব্যাটিং ধসে পরে সিলেট। মোহাম্মদ মিঠুন ৬ ও কলিন ইনগ্রাম ০ রানে ফিরলে কিছুটা বিপদেই পড়ে দলটি। এসময় ১৫ রানের মাঝে ৩ উইকেট হারায় তারা।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

এরপর সিমন্সকে সঙ্গে নিয়ে দলের হাল ধরেন রবি বোপারা। দুজনে গড়েন ৬৩ রানের জুটি। রান আউট হওয়ার আগে বোপারা করেন ১৩ রান। অন্যপ্রান্তে সতীর্থদের ব্যর্থতার ভীড়ে একাই ঝড় তোলেন সিমন্স। সাগরিকায় চার-ছক্কার বন্যায় তিনি তুলে নেন চলতি বিপিএলের প্রথম সেঞ্চুরি।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

৫৯ বলে সেঞ্চুরি পূরন করেন সিমন্স। শেষ পর্যন্ত ৬৫ বলে ১১৬ রান করেন তিনি। শেষ দিকে মোসাদ্দেক হোসেন সৈকত ৭ ও আলাউদ্দিন বাবু রানে অপরাজিত থাকেন।

You May Also Like