বিপিএল মাতাতে কুমিল্লা ভিক্টোরিয়ান্সে আরও দুই বিদেশি ক্রিকেটার

inCollage 20220112 175301796

বিপিএলের অষ্টম আসর কড়া নাড়ছে দরজায়। ফ্র্যাঞ্চাইজিগুলো তাদের দল সাজিয়ে ফেলেছে। তবে কিছু কিছু জায়গায় ঘাটতি রয়ে গেছে অনেকেরই। কুমিল্লা ভিক্টোরিয়ান্স যেমন ঘাটতি পূরণে নতুন করে দলে ভেড়ালো আরও দুই বিদেশি ক্রিকেটারকে।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মিডিয়া ম্যানেজার খান নয়ন জানিয়েছেন, প্লেয়ার ড্রাফটের বিদেশি খেলোয়াড় তালিকা থেকে দক্ষিণ আফ্রিকার ক্যামেরুন ডেলপোর্ট ও আফগানিস্তানের করিম জানাতকে দলে নিয়েছে দুইবারের চ্যাম্পিয়নরা।

৩২ বছর বয়সী ডেলপোর্ট একজন ব্যাটিং অলরাউন্ডার। ফ্র্যাঞ্চাইজি লিগগুলোতে বেশ পরিচিত মুখ। আইপিএলে কলকাতা নাইট রাইডার্স, বিগ ব্যাশে সিডনি থান্ডার্স আর পিএসএল, সিপিএলে একাধিক দলের হয়ে খেলেছেন তিনি।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

২৫৪ টি-টোয়েন্টিতে ১৩৯.৭৩ স্ট্রাইকরেটে ৫৮৯০ রান করেছেন ডেলপোর্ট। বল হাতে নিয়েছেন ৬৯ উইকেটও। এর আগে বিপিএলে খেলেছেন ঢাকা ডায়নামাইটস, চট্টগ্রাম ভাইকিংস এবং রংপুর রাইডার্সের হয়ে।

অন্যদিকে ২৩ বছর বয়সী আফগানিস্তানের পেসার করিম জানাত। টি-টোয়েন্টি ফরমেটে সব মিলিয়ে খেলেছেন ৬৩ ম্যাচ। ৭.৭৮ ইকোনমিতে উইকেট নিয়েছেন ৬১টি।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

ব্যাটিংটাও খারাপ করেন না। ৬৩ ম্যাচে ছক্কা হাঁকিয়েছেন ৫৫টি। ১৪০-এর ওপর স্ট্রাইকরেটে জানাতের নামের পাশে আছে ১০২৫ রান।

আগামী ২১ জানুয়ারি থেকে মাঠে গড়াচ্ছে বিপিএলের অষ্টম আসর। কুমিল্লা ভিক্টোরিয়ােন্সের প্রথম ম্যাচ পরের দিন, সিলেট সানরাইজার্সের বিপক্ষে।

You May Also Like