ব্রেকিং নিউজঃ চেন্নাই সুপার কিংসের কোচ হবেন ধোনি

ভারতের অন্যতম সফল অধিনায়ক ধোনি। তার অধীনে বেশ কয়েকটি মোজর ট্রফি জিতেছে ভারত। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) অন্যতম সফল দল চেন্নাই সুপার কিংস। আইপিএলের জন্মলগ্ন থেকেই চেন্নাই সুপার কিংসের অধিনায়কের দায়িত্ব পালন করছেন মহেন্দ্র সিং ধোনি।
a

২০২২ আইপিএলের আসরে ধোনিকে খেলোয়াড় হিসেবে নাও দেখা যেতে পারে। আগামী আসরের জন্য ধোনিকে যদি চেন্নাই সুপার কিংস ধরে না রাখে তাহলে কি হবে?
a

এমন প্রশ্নেরই উত্তর দিয়েছেন সাবেক অজি অলরাউন্ডার ব্যাড হগ। তাঁর ভবিষ্যদ্বাণী খেলা ছেড়ে দিলেও দলটি ধোনিকে ছাড়বে না। সাবেক এই ভারতীয় অধিনায়ককে তাই দলটির কোচিং স্টাফে দেখা যেতে পারে।
a

হগ এক টুইটে লিখেছেন, ‘এমএস ধোনি কখনই চেন্নাই সুপার কিংস ছাড়বেন না। তিনি হলেন ফ্র্যাঞ্চাইজিটির মহারাজা। তাঁকে কোচের ভূমিকায় দেখা যেতে পারে।’
a

ধোনির অধীনে চেন্নাই ২০১০, ২০১১ ও ২০১৮ আইপিএলের শিরোপা জিতেছে। সেই সঙ্গে ২০১০ ও ২০১৪ চ্যাম্পিয়ন্স ট্রফির শিরোপার স্বাদ পেয়েছে দলটি। এমন একজন সফল অধিনায়কে কোনোভাবেই ছাড়তে চাইবে না চেন্নাইয়ের ফ্র্যাঞ্চাইজি।
a

২০২২ আইপিএলের আগে হবে মেগা নিলাম। সব দলই নিজেদের নতুন করে গোছাতে চাইবে নিজেদের। চেন্নাইয়ের দীর্ঘ মেয়াদী পরিকল্পনার কথা ভেবে ধোনিকে রিটেইন নাও করতে পারে দলটি।

You May Also Like

About the Author: