বিশাল খবরঃ মেসি সেরা কি না জানিয়ে দিলো নেইমার নিজেই

লিওনেল মেসি এবং নেইমারের মধ্যে কে সেরা- এই প্রশ্নে ব্রাজিল ও আর্জেন্টিনা ভক্তরা প্রায়ই দ্বন্দ্বে জড়ান। বিষয়টি এবার পরিষ্কার করলেন স্বয়ং নেইমারই। প্যারিস সেন্ট জার্মেই, পিএসজির এই তারকা খেলোয়াড় জানালেন, মেসিই সেরা।

এইচআইটিসিকে দেওয়া এক সাক্ষাৎকারে নেইমার বলেন, ‘মেসি এক নম্বর খেলোয়াড় এবং সবার সেরা। প্রতিটা ক্লাব এবং খেলোয়াড় তাকে খুব ভালোবাসে। সবাই তার সাথে খেলতে মরিয়া হয়ে থাকে।’ব্রাজিলিয়ান ক্লাব সান্তোস থেকে ২০১৩ সালে বার্সেলোনায় যোগ দেন নেইমার।

এরপর মেসির সাথে জুটি বেঁধে খেলেন ২০১৭ সাল পর্যন্ত। সেই সময়টাতে দুজনের মধ্যে দারুণ সখ্যতা গড়ে ওঠে। অতীতে নেইমার গণমাধ্যমে বলেছেন, মেসির কাছ থেকে অনেক কিছু শিখেছেন তিনি। যেটা তাকে এই পর্যায়ে আসতে সহায়তা করেছে।

বার্সার পাট চুকিয়ে ২০১৭ সালে রেকর্ড ট্রান্সফার ফিতে পিএসজিতে নাম লেখান নেইমার। এরপর গত মৌসুমে গুঞ্জন শোনা যায়, ফের কাতালান ক্লাবে যোগ দিচ্ছেন এই ব্রাজিলিয়ান তারকা। খেলতে চান মেসির সাথে। তবে সেটা আপাতত সম্ভব না। কারণ পিএসজির সাথে নতুন চুক্তি করে ফেলেছেন তিনি।

ওদিকে, চুক্তির মেয়াদ শেষ হওয়ায় বর্তমানে ফ্রি আছেন মেসি। স্বাধীনভাবে যোগ দিতে পারবেন যে কোনো ক্লাবে। সেক্ষেত্রে কেউ কোনো হস্তক্ষেপ করতে পারবে না। তাই পিএসজি এই সুযোগটা কাজে লাগাতে চাইছে। নাসের আল খেলাইফির মালিকানাধীন দলটি ছয়বারের ব্যালন ডি অর জয়ীকে পাওয়ার জন্য জন্য টাকার বস্তা নিয়ে বসে আছে।

মেসির সাথে খেলার সুবিধাটা বোধহয় এখনও ভুলেননি নেইমার। তাই পিএসজির মতো তিনি নিজেও মেসির প্রতি নিজের আগ্রহের কথা জানিয়ে দিলেন, ‘স্পষ্টভাবে বলে দিতে চাই, আমি মেসির সাথে খেলতে চাই।’

You May Also Like

About the Author: