কোচের পর এবার নিজ দেশের মাঠ নিয়ে সমালোচনা করলেন নেইমার

কোপা আমেরিকার চলতি আসরে গ্রুপ পর্বের খেলা শেষ হয়েছে। এ গ্রুপের চ্যাম্পিয়ন দল আর্জেন্টিনা এবং বি গ্রুপের চ্যাম্পিয়ন দল ব্রাজিল।

কোপা আমেরিকার চলতি আসরের শুরু থেকেই নানা বিতর্ক যেন নিত্যদিনের সঙ্গী। একে তো ভয়াবহ করোনা পরিস্থিতির মধ্যে আয়োজন, তার ওপর ব্রাজিলের মাঠ নিয়ে সমালোচনা চলছেই। প্রতিযোগিতার দুই বড় দল ব্রাজিল ও আর্জেন্টিনার কোচই মাঠের সমালোচনা করেছেন। এবার সেই তালিকায় যোগ দিয়েছেন নেইমারও।

ব্রাজিল কোচ তিতেকে মাঠের সমালোচনা করায় তো জরিমানাও গুনতে হয়েছে। তবে এসবে চুপ থাকেননি নেইমার। কোপার মাঠ নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি। অবশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে কোপার মাঠ নিয়ে অন্যভাবে সমালোচনা করেছেন ব্রাজিল অধিনায়ক।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামের স্টোরিতে দুটি ছবি এক করে পোস্ট করেছেন নেইমার। ইংল্যান্ডের ওয়েম্বলি স্টেডিয়াম ও একটি সাধারণ মাঠের ছবি দিয়ে তিনি উপরে লিখেছেন, ‘বলুন তো, ব্রাজিল পরের ম্যাচে এগুলোর ভেতর কোন মাঠে খেলবে?’

class="td-animation-stack-type0-1 tie-appear" src="https://i.imgur.com/GLeZpht.png" />

এর আগেও মাঠের সমালোচনা করেছেন নেইমার। পেরুর বিপক্ষে ৪-০ গোলের জয়ের পর উদযাপনের ছবি দিয়ে তিনি লিখেছিলেন, ‘গতকালের গোল উদযাপন করছি এঞ্জেনহাও’র অসাধারণ লন পিচের ওপর।’

কথাটা কোপা আমেরিকার মাঠকে উদ্দেশ্য করে বিদ্রুপ করেই বলেছিলেন নেইমার।

Related Post