ইংল্যান্ড থেকে জিতেই দেশে ফিরবঃ বাবর আজম

সোশ্যাল মিডিয়ায় পাক সমর্থকদের উদ্দেশ্যে আবেগঘন ভিডিও বার্তা পাকিস্তান অধিনায়কের। ইংল্যান্ড সফরের শুরুতেই পাকিস্তানের সমর্থদের খোলা চিঠি লিখলেন বাবর আজম। ইংল্যান্ডে পা দেওয়ার পর পাক অধিনায়ক সোশ্যাল মিডিয়ায় একটি আবেগঘন ভিডিও বার্তা পোস্ট করেন,

যেখানে ইংল্যান্ড থেকে জিতেই দেশে ফেরার অঙ্গীকার করতে দেখা যায় তাঁকে। ২ মিনিটের ভিডিও বার্তায় বাবর বলেন, ‘আমার প্রিয় ক্রিকেট অনুরাগীরা। আশা করি আপনারা সবাই ভালো আছেন। খেলোয়াড় ও সমর্থকদের সম্পর্ক অসাধারণ হয়। একে অপরকে ছাড়া উভয়েরই কোনও অস্তিত্ব নেই। আর এই সম্পর্ক দিনে দিনে আরও গভীর হচ্ছে।

পাকিস্তান ক্রিকেটের সবথেকে বড় সম্পদ হল তাদের অনুরাগীরাই। যাঁরা ভালো ও খারাপ সময়ে সর্বদা আমাদের পাশে থাকেন। আমাদের জয়ে উত্সব পালন ও পরাজয়ে আমাদের উত্সাহিত করা, এটাই ওঁদের পরিচয়।’ বাবর আরও বলেন, ‘ইংল্যান্ডে উপস্থিত পাকিস্তানের সমর্থকদের কথা ভাষায় প্রকাশ করা যাবে না। পাকিস্তানের বাইরে আমারা সবথেকে বেশি সমর্থন পাই ইংল্যন্ডেই।

Advertisements
Advertisements

আমরা যখনই ইংল্যান্ডে যাই, আমাদের সমর্থকরা বিমানবন্দর থেকে হোটেল ও মাঠে উপস্থিত থাকেন। আমরা কয়েক ঘণ্টা আগেই ইংল্যান্ডে পৌঁছেছি এবং কোয়ারান্টাইনে রয়েছি। ইতিমধ্যেই এখানে থাকা পাকিস্তানি সমর্থকদের বার্তা আসতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়।’ শেষে পাক অধিনায়ক বলেন, ‘আমরাও ভীষণ উত্তেজিত। কেননা, গতবার আমরা যখন ইংল্যান্ডে এসেছিলাম, সমর্থকদের অভাব টের পেয়েছি।

তবে এবার সমর্থকরা মাঠে আসবেন এবং আমাদের সমর্থন করবেন। আপনারাও আপনাদের বাড়িতে বসেই টেলিভিশন ও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমাদের সমর্থক করবেন। আমরা আপনাদের হতাশ করব না। আমরা এখানে জেতার জেদ নিয়েই এসেছি এবং ঈশ্বরের কৃপায় জিতেই দেশে ফিরব।’

Related Post