ব্রেকিং নিউজ: খোলা চিঠি দিয়ে বিদায় নিলেন রোনালদো

রবিবার রাতে বেলজিয়ামের কাছে হেরেছে বর্তমান ইউরো কাপের চ্যাম্পিয়ন পর্তুগালের। রোববার মধ্যরাতে সুপার সিক্সটেনের খেলায় জমজমাঠ লড়াইয়ে বেলজিয়ামের কাছে ১-০ ব্যবধানে হেরেছে ক্রিশ্চিয়ানো রোনালদোরা।

বলা হচ্ছে, এটাই ক্রিশ্চিয়ানো রোনালদোর শেষ ইউরো আসর। শেষ আসরে মন খারাপ নিয়ে মাঠ ছাড়াটা কতটা হতাশার সেটা রোনালদো থেকে ভালো কেউ জানে না নিশ্চয়।

তবে যতটুকই খেলা হয়েছে সমর্থকদের আনন্দ দিতে পেরেছেন বলে নিজেদের গর্বিত মনে করছেন ক্রিশ্চিয়ানো। তবে এটিও জানান, ফলাফল যেমনটা চেয়েছিলেন তেমনটা পাননি।

মঙ্গলবার ফেসবুক পেজে এমনটাই জানিয়েছেন যৌথভাবে আন্তর্জাতিক ফুটবলে সর্বোচ্চ গোলদাতা।

Advertisements
Advertisements

“আমরা যে ফলাফল আশা করেছিলাম সেটা পাইনি তাই আসর শেষ হলো। কিন্তু আমরা যেটুকু পেরেছি তাতে গর্বিত। ইউরো শিরোপা ধরে রাখতে আমরা নিজেদের সর্বোচ্চটা দেয়ার চেষ্টা করেছি। আমি মনে করি আমাদের খেলায় দেশের মানুষ আনন্দ পেয়েছে।”

সমর্থকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে রোনালদো লেখেন, “আমাদের ভক্তরা শুরু থেকে শেষ পর্যন্ত দলকে অক্লান্ত সমর্থন করে গেছেন। এটাই আমাদের অনুপ্রেরণা জুগিয়েছে। আমরা লড়াই করার সাহস পেয়েছি। আমরা লক্ষ্যে পৌঁছাতে পারিনি, তবে আমারা চেষ্টা করেছি। সবার প্রতি কৃতজ্ঞ।”

নিজেরা টুর্নামেন্ট থেকে বিদায় নিলেও টিকে থাকা বাকি দলগুলোর জন্য শুভ কামনা জানিয়েছেন এই তারকা। অভিনন্দন জানিয়েছেন বেলজিয়ামকে।

“বেলজিয়ামকে অভিনন্দন এবং প্রতিযোগিতায় যারা এখনও টিকে আছে সব দলের জন্য শুভ কামনা। আমাদের জন্য, আমরা আরও শক্তিশালী হয়ে ফিরে আসবো।”

Related Post