এইমাত্র পাওয়াঃ হঠাৎ করেই মাহমুদউল্লাহকে নিয়ে নতুন সিদ্ধান্ত জানালো বিসিবি

টেস্ট দলে তার জায়গাটা অনেকদিন ধরেই নড়বড়ে। জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট স্কোয়াডেও রাখা হয়নি তাকে। হুট করেই এই অলরাউন্ডারকে জিম্বাবুয়ে সফরে রাখার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বাংলাদেশ দলের আসন্ন জিম্বাবুয়ে সফরের একমাত্র টেস্টের জন্য ১৭ সদস্যের দল ঘোষণা করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এবার সে দলে যুক্ত হলেন অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ।

শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে মাহমুদল্লাহর টেস্ট দলের অন্তর্ভুক্তির খবর নিশ্চিত করে বিসিবি। এই অলরাউন্ডারকে নিয়ে জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশ টেস্ট দলের সদস্য সংখ্যা হলো ১৮ জন। প্রায় ১৬ মাস পর সাদা পোশাকের স্কোয়াডে ফিরলেন মাহমুদউল্লাহ। বাংলাদেশের হয়ে তিনি সবশেষ টেস্ট খেলেছেন ২০২০ সালের ফেব্রুয়ারিতে, পাকিস্তানের বিপক্ষে। জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টটি আগামী ৭ জুলাই।

জিম্বাবুয়ে সফরে টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। রয়েছেন ওয়ানডে দলেও। এবার জায়গা পেয়ে গেলেন টেস্ট স্কোয়াডে।

class="td-animation-stack-type0-1 tie-appear" src="https://i.imgur.com/GLeZpht.png" />

টেস্ট দল-মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, সাদমান ইসলাম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন কুমার দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, ইয়াসির আলি, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাঈম হাসান, আবু জায়েদ, তাসকিন আহমেদ, ইবাদত হোসেন ও শরিফুল ইসলাম।

Related Post