নিজের গোপনাঙ্গে মেসির ছবি আঁকলেন ব্রাজিলিয়ান মডেল, ভিডিওতে দেখুন

লিওনেল মেসির অগনিত ভক্ত রয়েছে সারা বিশ্বে। চিরপ্রতিদ্বন্দ্বী দেশ ব্রাজিলেও আছে মেসির অসংখ্য ভক্ত। এইতো কয়েকদিন আগে মেসির একটি আইকনিক সেলিব্রেশনের ছবি নিজের পিঠিয়ে আঁকিয়ে শিরো’নামে এসেছিল এক ব্রাজিলিয়ান।এই ভিডিওটিতেও এমন একজনেরই যিনি মেসির ছবি একেছেন নিজের শরীরে।

তবে তার আঁকার ধরনটা ভিন্ন। মেসির ভক্ত হিসেবে পরিচিত ব্রাজিলিয়ান এক মডেল নিজের গো’পনা’’ঙ্গে মেসির ছবি একেছেন।ব্রাজিলিয়ান এই মডেলের নাম বামবাম সুজি কোর্টজে। তিনি যে মেসির ছবি নিজের গো’পনা’ঙ্গে একেছেন সেটা ভিডিওতে শেয়ার করেছেন।

আরও পড়ুন: মেসির জন্য এক ব্রাজিল ভক্তের কান্ড কো’পা আমেরিকায় গু’রুত্বপূর্ণ এক জয়ের পর লিওনেল মেসির আইকনিক একটি সেলিব্রেশনকে ট্যাটু বানিয়ে নিজের পিঠে আঁকিয়ে রাখেন ব্রাজিলের এক মেসি ভক্ত।

বার্সালোনার হয়ে গোলের পর মেসির জার্সি উচিয়ে ধ’রার দৃশ্যটি নিজের পিঠে ট্যাটু করেন ওই ভক্ত।ভক্তের এমন কান্ডের ছবি লিওনেল মেসির নজরে পরে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এবং তিনি লিখেন “আই লাভ ইট।

Advertisements
Advertisements

পরের দিন মেসি ওই ভক্তকে ডাকেন এবং তার পিঠে নিজের অটোগ্রাফ দেন। সেই ভক্তও মেসিকে ধন্যবাদ ও ভালোবাসা জানায়।কিন্তু ঘটনা এখানেই শেষ নয়। সেই ভক্ত মেসির এই অটোগ্রাফ যাতে কখনোই মুছে না যায় সেই ব্যবস্থা করে ফেলেন।

দেখুন সেই ভিডিওটি

https://youtu.be/jQ7hKq56-kI

Related Post