ভারতকে হারানোর জন্য জেমিসন ও তার মা-বোনকে নিয়ে ভারতীয়দের কান্ড

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের শিরোপা জিতে নিউজিল্যান্ডের পেসার কাইল জেমিসন যেমন দারুণ পুরস্কার পেয়েছেন, ঠিক তেমনই আবারও তাকে পড়তে হল অনাকাঙ্ক্ষিত ও অপ্রত্যাশিত মন্তব্যের মুখে।

ফাইনালের দুই ইনিংসেই বিরাট কোহলিকে আউট করার কারণে ইনস্টাগ্রামে তাকে অকথ্য ভাষায় গা’লিগা’লাজ করেছেভভারতের কিছু সমর্থক।

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভারতের প্রথম ইনিংসে বিরাট কোহলিকে আউট করার পর কাইল জেমিসনকে অনেক ভারতীয় সমর্থকরা খারাপ মন্তব্য করেছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে দ্বিতীয় ইনিংসে কোহলি আবারও আউট করার পর জেমিসন ও তার পরিবারকে নিয়ে যাচ্ছেতাই ভাষা ব্যবহার করছেন ক্ষিপ্ত সমর্থকরা।

সমর্থকদের কেউ কেউ জেমিসনকে ‘কুকুর’ এবং ‘সাপ’ বলে আখ্যায়িত করেছেন, রয়েছে আরও অকথ্য মন্তব্য ও আখ্যা। কেউ কেউ দাবি তুলেছেন, আইপিএলে কোহলির দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সাথে জেমিসনের চুক্তির যেন ইতি টানা হয়। শুধু জেমিসন নয়, আ’ক্রমণ করা হয়েছে তার পরিবারকেও।

তার মা ও বোনকে অকথ্য ভাষায় গা’লাগা’ল করা হয়েছে। এমনকি কেউ কেউ জেমিসনের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে মন্তব্য করে দিয়েছেন তাদের ধ’র্ষ’ণ এর হু’ম’কিও, যা ইতোমধ্যে ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। স্বদেশী সমর্থকদের এমন আচরণ দেখে সচেতন সমর্থকদের কেউ কেউ আগেই ক্ষমা চেয়ে নিয়েছেন জেমিসনের কাছে।

class="tie-appear" src="https://i.imgur.com/Hjjwsnc.jpg" />

উল্লেখ্য, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে দুই ইনিংস ৭ (৫+২) উইকেট নিয়ে ম্যাচ সেরা খেলোয়াড় হবার সাথে সাথে নিউজিল্যান্ডের শিরোপা জেতায় বড় অবদান রাখেন বর্তমান সময়ের সবথেকে দীর্ঘদেহী এই ক্রিকেটার।

Related Post