হেরেও লজ্জিত নন কোহলি, অতি গর্ব নিয়ে বললেন এই বড় কথা

আবারও আইসিসি ইভেন্টে হার টিম ইন্ডিয়ার। অধিনায়ক হিসেবে আবারও তীরে এসে তরী ডুবল বিরাট কোহলির। কিন্তু এই হার সত্ত্বেও পজিটিভ তুলে ধরেছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক। ম্যাচের পরে প্রেজেন্টেশনে এসে এমনই বার্তা তুলে ধরলেন কিং কোহলি।

নিউজিল্যান্ডকে শুভেচ্ছা জানিয়ে কোহলি বলেছেন, “সবার আগে, কেন এবং তাঁর দলকে অনেক অভিনন্দন। তারা দুর্দান্ত ধারাবাহিকতা এবং হৃদয় দেখিয়েছেন এবং তিন দিনের মধ্যে ফলাফল অর্জন করেছেন। তিনি পুরো টেস্ট জুড়ে আমাদের উপর চাপ সৃষ্টি করেছিলেন এবং জিততে ভাল করেছেন। দ্বিতীয় দিন গতি অর্জন করা কঠিন ছিল এবং প্রথম ইনিংসে আমরা বলটি দিয়ে সত্যিই দুর্দান্ত করেছিলাম।

আজ সকালে একটি ব্যবধান ছিল যেখানে তাদের বোলাররা তাদের পরিকল্পনা পরিপূর্ণতার জন্য কার্যকর করেছিল এবং আমাদের স্কোর করার সুযোগ দেয়নি। আমরা তাদেরকে একটি ভাল লক্ষ্য দেওয়ার চেয়ে ৩০-৪০ রান কম ছিলাম।” এরপর নিজের একাদশ নিয়ে বিরাট বলেছেন, “আমার একাদশ আগেই ঘোষণার জন্য আমি দুঃখিত না, কারণ আপনার দলে একজন অলরাউন্ডার দরকার,

তবে আমরা সর্বসম্মতভাবে সিদ্ধান্ত নিয়েছি যে এই সেরা একাদশই আমরা পার্কে নিতে পারব। জেমিসন আন্তর্জাতিক ক্রিকেটে ভালভাবে এগিয়ে আসছেন – বলের সাথে ভাল লেংথ, এবং তিনি বেশ ভাল ব্যাট করতেও পারেন। তার খেলা খুব ভাল হয়েছে এবং তিনি ম্যান অফ দ্য ম্যাচ পুরষ্কারের অধিকারী।” বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ নিয়ে কোহলির মত, “এটি খেলাধুলার (ডাব্লুটিসি) জন্য দুর্দান্ত

এবং টেস্ট ক্রিকেটকে যত বেশি গুরুত্ব দেওয়া হবে, আন্তর্জাতিক ক্রিকেটের পক্ষে ততই মঙ্গল হবে। এটি আইসিসির একটি ভাল পদক্ষেপ। টেস্ট ক্রিকেট হল এই হার্টবিট। এটি সামনে দীর্ঘ গ্রীষ্ম এবং আমরা সত্যই পরবর্তী সিরিজের (ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট) অপেক্ষায় রয়েছি।

Related Post

x