খেলতে নামার একদিন আগেই ফাঁস আর্জেন্টিনার একাদশ

আজ রাতে থেকে শুরু হচ্ছে লাতিন আমেরিকান ফুটবলের শ্রেষ্ঠত্বের শিরোপা কোপা আমেরিকার লড়াই। প্রাথমিকভাবে নির্ধারিত সূচি ও ভেন্যুতে খেলা হলে, উদ্বোধনী ম্যাচে মাঠে নামার কথা ছিল আর্জেন্টিনার।

কিন্তু কয়েক দফা বদলে কোপার এবারের আসরটি হচ্ছে ব্রাজিলে এবং প্রথম দিন নেই আর্জেন্টিনার খেলা। উদ্বোধনী ম্যাচে লড়বে ব্রাজিল ও ভেনেজুয়েলা। আর্জেন্টিনার ম্যাচ এর ২৪ ঘণ্টা পর।
তবে এর আগেই ফাঁস হয়ে গেল আর্জেন্টিনার প্রথম ম্যাচের একাদশ। বাংলাদেশ সময় সোমবার দিবাগত রাত ৩টায় চিলির বিপক্ষে মাটে নামবে ১৪বারের কোপা আমেরিকা চ্যাম্পিয়নরা।

এই ম্যাচে নিজেদের সবশেষ ম্যাচের একাদশই নামাবেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি- এমনটাই জানাচ্ছে আর্জেন্টাইন সংবাদমাধ্যম মুন্ডো আলবিসেলেস্তে।
কোপা আমেরিকায় মাঠে নামার আগে চিলি ও কলম্বিয়ার বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের দুইটি ম্যাচ খেলেছে আলবিসেলেস্তেরা। দুইটি ম্যাচই হয়েছিল ড্র। তবু অনুশীলনে অপরিবর্তিত একাদশেই নামার ইঙ্গিত দিয়েছেন আর্জেন্টিনার কোচ। তবে ক্রিশ্চিয়ান রোমেরো পুরোপুরি ফিট না থাকায় একটি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে।

দলের প্রথম পছন্দের গোলরক্ষক ফ্রাংকো আরমানি করোনাভাইরাসের সংক্রমণ থেকে সেরে ওঠায়, তার দলে ফেরার সম্ভাবনা জেগেছিল। কিন্তু মুন্ডোর প্রতিবেদন মোতাবেক, আর্জেন্টিনার অনুশীলনে স্পষ্ট যে তারা আগের ম্যাচের একাদশ নিয়েই খেলা শুরু করবে।

চিলির বিপক্ষে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ: এমিলিয়ানো মার্টিনেজ, গনজালো মন্টিয়েল, মার্টিনেজ কোয়ারতা, নিকোলাস ওটামেন্ডি, মার্কোস আকুনা, রদ্রিগো ডি পল, লেয়ান্দ্রো পারেদেস, জিওভানি লো সেলসো, লিওনেল মেসি, লাউতারো মার্টিনেজ ও নিকোলাস গনজালেজ।

সংশ্লিষ্ট খবর

Leave a Comment