আইপিএল থেকে মুস্তাফিজের জন্য সুখবর বার্তা দিল রাজস্থান রয়্যালস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ অসমাপ্ত রেখে মুস্তাফিজুর রহমান দেশে ফিরে এসেছেন বহু আগেই। কোভিড পরিস্থিতির কারণে বন্ধ হয়ে যাওয়া আইপিএল ছেড়ে মুস্তাফিজ দেশে চলে আসলেও তার দল রাজস্থান রয়্যালসের সাথে যে দূরত্বটা বিন্দু পরিমাণ কমেনি সেটার প্রমাণ যেন মিললো আবারও।

আইপিএল ছেড়ে মুস্তাফিজ দেশে এসে খেলেছেন শ্রীলঙ্কা সিরিজ। আন্তর্জাতিক সিরিজ শেষ করে ঘরোয়া ক্রিকেটের আসরও মাতাচ্ছেন কাটার মাস্টার। বল হাতে দুর্দান্ত ফর্মে থাকা মুস্তাফিজের সাফল্যে বরাবরই উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায় আইপিএলে তার দল রাজস্থান রয়্যালসকে।

গত ১০ জুন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে মুখোমুখি হয়েছিল মুস্তাফিজুর রহমানের প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ও প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। যেখানে প্রথমে ব্যাটিং করতে নামা প্রাইম ব্যাংক মোহাম্মদ মিথুনের অর্ধশতক ও বাকি ব্যাটসম্যানদের ছোট ছোট সংগ্রহে ভর করে ৭ উইকেট হারিয়ে সংগ্রহ করেছিল ১৫১ রান।

জবাবে ব্যাট করতে নেমে শুরু থেকেই মুস্তাফিজদের বোলিং তোপে পড়েছিলো প্রাইম দোলেশ্বর। তবে শেষের দিকে যখন প্রাইম ব্যাংকের হাত থেকে ম্যাচ ফসকে যাচ্ছিলো তখনই জ্বলে উঠেছিলেন মসুতাফিজ।
ওই ম্যাচে ৪ ওভার বল করে মাত্র ২৫ রান খরচায় মুস্তাফিজ দখলে নিয়েছিলেন ৩টি উইকেট। তার ইকোনোমিটা ছিল ৬.২৫। তার দুর্দান্ত বোলিংয়েই ওই ম্যাচে প্রাইম ব্যাংক জিতেছিলো ৩ রানে।

মুস্তাফিজের এমন পারফরম্যান্সের পর রাজস্থান রয়্যালস তাদের ফেসবুক পেইজে একটি পোস্ট করে মুস্তাফিজকে নিয়ে। যেখানে মুস্তাফিজের একটি ছবি সংযুক্ত করে তার ক্যাপশনে লেখা হয়, ‘’গতরাতে (১০ জুন) ২৫ রানে ৩ উইকেট নিয়ে মোট ১৪ উইকেট নিয়েছে মুস্তাফিজ। যা এবারের ঢাকা প্রিমিয়ার লিগের আসরে দ্বিতীয় সর্বোচ্চ উইকেট।‘’

প্রসঙ্গত, মুস্তাফিজ এখন পর্যন্ত ঢাকা প্রিমিয়ার লিগের এবারের আসরে খেলেছেন ৭টি ম্যাচ। যেখানে কাটার মাস্টার দখলে নিয়েছেন ১৩টি উইকেট। দ্বিতীয় স্থানে থাকা মুস্তাফিজের উপরের স্থানে রয়েছেন তরুণ পেসার তানভীর ইসলাম। তানভীর এখন পর্যন্ত ৭ ইনিংসে দখলে নিয়েছেন ১৪টি উইকেট।মুস্তাফিজের ধারাবাহিক পারফরম্যান্সে খুশি রাজস্থান রয়েলস সেটা বুজাই যাচ্ছে এমনকি মুস্তাফিজের প্রশংসা বার্তায় পরের আসরেও দলে ভিড়ানোর ইঙ্গিত দিচ্ছে রাজস্থান।

সংশ্লিষ্ট খবর

Leave a Comment