এবার বিসিবিকেই সমস্যায় ফেলেছে সৌম্য সরকার!

ঢাকা প্রিমিয়ার লিগে ব্যাক-টু-ব্যাক হাফ সেঞ্চুরি তুলে নিয়েছেন টপ অর্ডার ব্যাটসম্যান সৌম্য সরকার। আজ ঢাকা লীগের ২৮ তম ম্যাচে আবহনী লিমিটেডের মুখোমুখি হয় মাহমুদুল্লাহ রিয়াদের গাজী গ্রুপ ক্রিকেটার্স। আগে ব্যাট করতে নেমে ৮ উইকেট হারিয়ে ১৫০ রান সংগ্রহ করেছে গাজী গ্রুপ ক্রিকেটার্স।

টসে হেরে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে ৭৮ রান যোগ করেন দুই ওপেনার ব্যাটসম্যান মেহেদি হাসান এবং সৌম্য সরকার। ৩২ বলে ৭টি চার এবং ১টি ছক্কার সাহায্যে ৪৩ রান করে আমিনুল ইসলামের বলে প্যাভিলিয়নে ফেরেন মেহেদী হাসান।

এরপর দলীয় ১২৯ রানের মাথায় ১২ রান করে মমিনুল হক আউট হলে রানের চাকা থেমে যায় গাজী গ্রুপের। দলের হয়ে সর্বোচ্চ রান করেন সৌম্য সরকার। ৫০ বলে ছয়টি চার এবং দুইটি ছক্কার সাহায্যে ৬৭ রান করে প্যাভিলিয়নে ফেরেন সৌম্য সরকার।

এছাড়াও ইয়াসির আলী ৯, অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ ৫, জাকির হাসান ১, আরিফুল হক করেন ৫ রান। শহিদুল ইসলাম এবং আমিনুল ইসলাম নেন দুটি করে উইকেট। একটি করে উইকেট নিয়েছেন মোহাম্মদ সাইফুদ্দিন এবং তানজিম হাসান সাকিব। তবে চুক্তি থেকে বাদ পরে পর পর এমন ভালো খেলে বিসিবিকেই চিন্তায় ফেলে দিচ্ছে সৌম্য সরকার! তবে কি আবার সে দলে ডাক পাবে?

সংশ্লিষ্ট খবর

Leave a Comment