জিতেও জিতা হলো না মেসি বাহিনীর, শেষ ১ মিনিট আগে অঘটন

দুই গোলে এগিয়ে গিয়েও জয়ের দেখা পেল না আর্জেন্টিনা। দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে মূল্যবান একটি পয়েন্ট তুলে নিয়েছে কলম্বিয়া।

কলম্বিয়ার এস্তাদিও মেত্রোপলিতানোয় বাংলাদেশ সময় বুধবার সকালে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছে। ক্রিস্তিয়ান রোমেরো ও লেয়ান্দ্রো পারেদেসের গোলে আর্জেন্টিনা এগিয়ে যাওয়ার পর দ্বিতীয়ার্ধের শুরুতে ব্যবধান কমান লুইস মুরিয়েল। আর শেষ দিকে সমতা টানেন বোরহা।

এই ম্যাচে জয় পাওয়া আর্জেন্টিনার জন্য বেশ গুরুত্বপূর্ণ ছিলো। এমন ম্যাচের শুরু থেকেই কলম্বিয়ার উপর চাপ বাড়িয়ে খেলতে থাকে আর্জেন্টিনা। ফলও আসে হাতেনাতে।
ম্যাচের দ্বিতীয় মিনিটেই আর্জেন্টিনাকে এগিয়ে নেন ক্রিস্টিয়ান রোমেরো। ফ্রি কিক থেকে পাওয়া বলে মাথা ছুঁইয়ে বল জালে জড়ান ইতালিয়ান লীগের বর্ষসেরা এই ডিফেন্ডার।

এর মাত্র ৬ মিনিট পরই আবারও গোলের দেখা পায় আর্জেন্টিনা। এবার কলম্বিয়ান ডিফেন্সের দুর্বলতার সুযোগ নিয়ে বল জালে জড়ান পিএসজি তারকা লিয়ান্দ্র প্যারেডেস।

যদিও দ্বিতীয়ার্ধে খেলায় ফেরে কলম্বিয়া। ২ গোল শোধ করে গুরুত্বপূর্ণ একটি পয়েন্ট বাগিয়ে নেয় স্বাগতিকরা। কলম্বিয়ার পক্ষে ৫০ মিনিটে মুরিয়েল এবং একেবারে শেষ মুহূর্তে গোল করে দলকে সমতায় ফেরান বোরহা।

৬ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে দক্ষিণ আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইয়ের পয়েন্ট টেবিলের দ্বিতীয়স্থানে আছে আর্জেন্টিনা। সমান ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে ষষ্ঠস্থানে আছে কলম্বিয়া।

সংশ্লিষ্ট খবর

Leave a Comment