ব্রেকিং নিউজঃ হঠাৎ করেই অনেক বড় খুশির খবর পেলেন ইমরুল কায়েস ও লিটন দাস

ব্রেকিং নিউজঃ হঠাৎ করেই অনেক বড় খুশির খবর পেলেন ইমরুল কায়েস ও লিটন দাস
ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) এবারের মৌসুমে শুরু থেকেই খেলছেন জাতীয় দলের ক্রিকেটাররা। তবে প্রথম তিন পর্বে পাওয়া যায়নি লিটন কুমার দাস ও ইমরুল কায়েসকে। টুর্নামেন্ট শুরুর আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন ইমরুল।

এজন্য খেলা হয়নি তার। লিটন খেলেননি ডানহাতের কব্জিতে পাওয়া চোটের কারণে। তিন রাউন্ড পর করোনা মুক্ত হয়ে দলের সঙ্গে যোগ দিচ্ছেন ইমরুল। তবে লিটনকে পেতে অপেক্ষা করতে হচ্ছে তার দল আবাহনী লিমিটেডকে।

বাইশ গজে ব্যাট হাতে সময়টা একেবারেই ভালো যাচ্ছে না লিটনের। আসন্ন জিম্বাবুয়ে সফরের আগে তার ফর্ম ফিরে পাওয়ার মঞ্চ ডিপিএল। তবে এই টুর্নামেন্টে এখনো নামা হয়নি লিটনের। শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজে ডানহাতের কব্জিতে চোট পেয়েছিলেন, সেটির কারণে ছিটকে যান তিনি। মেডিক্যাল বিভাগ আর আবাহনীর টিম ম্যানেজমেন্ট থেকে জানানো হয়েছিল, এক সপ্তাহের বিশ্রাম শেষে দলে ফিরবেন লিটন। তবে সপ্তাহ গড়ালেও এখনো হোটেলে দলের সঙ্গে যোগ দিতে পারেননি তিনি।

আবাহনী দলের ম্যানেজার মাসুদ ইকবাল মামুন ঢাকা পোস্টকে বলেন, ‘আমরা এখনো লিটনকে পাইনি। শুনেছিলাম গতকাল করোনাভাইরাস পরীক্ষা দিয়ে নেগেটিভ হলে টিম হোটেলে উঠবে। তবে সে এখনো হোটেলে ওঠেনি।’

লিটনের প্রথম কোভিড টেস্টের ফল নেগেটিভ এসেছে। তবে নিয়ম অনুযায়ী দলের সঙ্গে যোগ দিতে হলে টানা দুবার পরীক্ষার ফল নেগেটিভ আসতে হবে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চিকিৎসক মনজুর হোসেন চৌধুরী জানালেন, ‘লিটন দাসের নমুনা গতকাল নেওয়া হয়েছিল। সেই পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। আজ আবার একটি পরীক্ষার জন্য নমুনা নেওয়া হবে। এই ফল নেগেটিভ এলে তবেই দলের সঙ্গে টিম হোটেলে উঠতে পারবেন।’

এদিকে টুর্নামেন্ট শুরুর আগে গত ২৮ ও ২৯ মে দুই দফায় পজিটিভ এসেছিল ইমরুল কায়েসের করোনাভাইরাস পরীক্ষার ফল। এবার তার পরীক্ষার ফল নেগেটিভ এসেছে।

সংশ্লিষ্ট খবর

Leave a Comment