ব্রেকিং নিউজঃ জ্বলে উঠেছে রিয়ার মমিনুলের ব্যাট, হেসে খেলে পেলেন জয়

মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে দ্বিতীয় রাউন্ডের ২য় ম্যাচে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে ৭ উইকেটে হারিয়ে টুর্নামেন্টে প্রথম জয় তুলে নিলো গাজী গ্রুপ ক্রিকেটার্স। অন্যদিকে দ্বিতীয় ম্যাচে প্রথম হার শেখ জামালের, ফিফটি পেয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ ও মুমিনুল হক সৌরভ।

ম্যাচের শুরুতে টসে হেরে ব্যাটিংয়ে নেমে আজও শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে উড়ন্ত সূচনা এনে দেন মোহাম্মদ আশরাফুল ও সৈকত আলী, আশরাফুল ৩৫ বলে ৪ ছক্কায় ৪১ ও সৈকত ৩০ বলে ৩ চার ও ২ ছয়ে ৩৩ রান করে আউট হন।

তবে শুরুর সেই ছন্দ শেষ পর্যন্ত নিয়ে যেতে পারেনি শেখ জামাল, নাসির হোসেন, নুরুল হাসান সোহান, জিয়াউর রহমানরা শুরু পেলেও ইনিংস বড় করতে ব্যর্থ হন। শেখ জামাল নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৫১ রানের সংগ্রহ পায়, মাহমুদউল্লাহ রিয়াদ ও মুকিদুল ইসলাম মুগ্ধ ২ টি করে উইকেট নেন।

জবাবে শুরুটা ভালো হয়নি গাজী গ্রুপ ক্রিকেটার্সের, দুই ওপেনার সৌম্য সরকার ও শাহাদাত হোসেন দিপু দুজনেই আউট হন ১৩ রান করে। তবে ৪০ রানে ২ উইকেট হারানোর পর মুমিনুল হক ও মাহমুদউল্লাহ রিয়াদের শতরানের জুটিতে জয় নিশ্চিত করে ফেলে গাজী গ্রুপ।

টুর্নামেন্টে ফিফটি পেয়েছেন মুমিনুল ও রিয়াদ দুজনেই, ৩৫ বলে ৮ চারে ৫৪ রান করে মুমিনুল ফিরে গেলেও বাকি কাজটুকু জাকির হাসানকে নিয়ে সহজেই সেরেছেন রিয়াদ। তার ৫২ বলে ৪ চার ও ২ ছয়ে ৬২ রানের অপরাজিত ইনিংসে ৭ বল হাতে রেখেই ৭ উইকেটের জয় তুলে নেয় গাজী গ্রুপ ক্রিকেটার্স, ১০ রানে অপরাজিত থাকেন জাকির হাসান।

সংক্ষিপ্ত স্কোরঃ
শেখ জামাল ধানমন্ডি ক্লাব ১৫১/৭ (মোহাম্মদ আশরাফুল ৪১, সৈকত আলী ৩৩, নাসির হোসেন ২০, নুরুল হাসান সোহান ১১, জিয়াউর রহমান ২১, সহরোয়ার্দী শুভ ১১*, মাহমুদউল্লাহ রিয়াদ ২/২৩, মুকিদুল ইসলাম মুগ্ধ ২/৩৬, সৌম্য সরকার ১/১৪)।

গাজী গ্রুপ ক্রিকেটার্স ১৫৬/৩ (১৮.৫ ওভার; সৌম্য সরকার ১৩, শাহাদাত হোসেন দিপু ১৩, মুমিনুল হক ৫৪, মাহমুদউল্লাহ রিয়াদ ৬২*, জাকির হাসান ১০*, এনামুল হক জুনিয়র ২/২১, সালাহউদ্দিন শাকিল ১/২৯)।

ফলাফলঃ গাজী গ্রুপ ক্রিকেটার্স ৭ উইকেটে জয়ী।

সংশ্লিষ্ট খবর

Leave a Comment