অবসর ভেঙে দলে ফিরতে আমিরের সঙ্গে গোপন বৈঠক করবেন বাবর

টিম ম্যানেজমেন্টের উপর বিরক্ত হয়েই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের সিদ্ধান্ত নেন পাকিস্তানের পেসার মোহাম্মদ আমির। তবে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে তাঁকে দলে ফেরাতে আমিরের সঙ্গে কথা বলবেন দলটির অধিনায়ক বাবর আজম।

আমিরের অবসর নিয়ে পাকিস্তানের সাবেক ক্রিকেটারদের অনেক মত-দ্বিমত রয়েছে। সাবেক সমলোচনা তাঁকে স্পর্শ করে কি না সেটি আমিরই বলতে পারবে। তবে এখন পর্যন্ত নিজের সিদ্ধান্তে যে অটল রয়েছেন এই বাঁহাতি পেসার। গত বছর দলের প্রধান কোচ মিসবাহ উল হক ও ওয়াকার ইউনিসের উপর ক্ষোভ প্রকাশ করে ক্রিকেটকে বিদায় জানান তিনি।

তাঁর মূল বিষয় ছিল বিপিএলে ভালো পারফর্ম করেও জাতীয় দলে ডাক পাননি তিনি। সেটি নিয়ে প্রধান কোচ এবং সে সময়ের প্রধান নির্বাচক মিসবাহর উপর বেশ বিরক্ত ছিলেন আমির। তবে এবার তাঁকে ফেরাতে চান পাকিস্তান দলের তরুণ অধিনায়ক বাবর আজম। পিএসএল খেলতে বর্তমানে আরব আমিরাতে রয়েছেন বাবর। সেখান থেকেই ক্রিকেট পাকিস্তানকে দেওয়া সাক্ষাতকারে তিনি বলেন,

“অবসর প্রসঙ্গে এখনো আমিরের সঙ্গে কথা বলা হয়নি আমার। কিন্তু সুযোগ হলেও তাঁর সমস্যা নিয়ে কথা বলবো। সে বিশ্বের অন্যতম সেরা বাঁহাতি বোলার এবং আমি তাঁকে খুবই পছন্দ করি। আমি আশাবাদী সে পিএসএলে ভালো পারফর্ম করবে।”

দলের অধিনায়ক বাবর আজমের কথায় বোঝাই যাচ্ছে পিএসএলে আমিরের পারফরম্যান্স কেমন হবে সেটির উপর নির্ভর করছে অনেক কিছু। যদি পাকিস্তান সুপার লিগে ভালো করতে পারেন হয়ত আসন্ন বিশ্বকাপের স্কোয়াডে তাঁর মতো বোলার দলে পেতেই চাইবেন অধিনায়ক বাবর আজম।

সংশ্লিষ্ট খবর

Leave a Comment