৫৫ বলে ৭৮ মাহমুদুলের বিধ্বংসী ব্যাটিং এ ২০ ওভার শেষ রান পাহাড়

ডিপিএলে ব্যাট হাতে তাণ্ডব চালিয়েছেন তরুণ ব্যাটসম্যান মাহমুদুল হাসান জয়। ওল্ড ডিওএইচএস স্পোর্টিং ক্লাবের জার্সিতে ব্যাট হাতে মাহমুদুলের ব্যাটিং তাণ্ডবের উপর ভর করেই বড় পুঁজি পেয়েছে ওল্ড ডিওএইচএস।

ডিপিএলের প্রথম রাউন্ডের ম্যাচে লিজেন্ডস অব রূপগঞ্জের বিপক্ষে মুখোমুখি হয় ঢাকা ওল্ডডিওএইচএস। প্রথমে ব্যাটিং করতে নামা ওল্ডডিওএইচএস এর হয়ে ইনিংস উদ্বোধন করতে নামেন আনিসুল ইসলাম ইমন ও রাখিন আহমেদ। দলীয় রান ৩১ পর্যন্ত টেনে নেয়ার পর ব্যক্তিগত ২৫ রানে বিদায় নেন আনিসুল ইমন।

এরপর তিন নম্বরে নামা মাহমুদুল হাসান জয় ব্যাট হাতে তাণ্ডব চালাতে থাকেন। মাহমুদুলকে সঙ্গ দিচ্ছিলেন আরেক ওপেনার রাখিন আহমেদ। তবে ৩৩ বল মোকাবেলায় ২টি ছয় ও ৩টি চারের সাহায্যে ৪৬ রান করে বিদায় নেন রাখিন।

রাখিনের বিদায়ের পর ব্যাট হাতে সুবিধা করতে পারেননি রাফসান রহমান ও উইকেটরক্ষক প্রিতম কুমার। দলের দায়িত্ব তখন একাই কাঁধে তুলে নেন মাহমুদুল। সোহাগ গাজী, মোক্তার আলি ও কাজি অনিকদের একা হাতে শাসন করে ৫৫ বল মোকাবেলায় খেলেন ৭৮ রানের অপরাজিত ইনিংস।

এই ৭৮ রান করতে মাহমুদুল হাঁকিয়েছেন ৭টি চার ও ২টি ছক্কা। তার নির্ভযোগ্য ব্যাটিংয়ে ভর করে নির্ধারিত ২০ ওভারে ঢাকা ওল্ডডিওএইচএস ৪ উইকেট হারিয়ে সংগ্রহ করে ১৭১ রান।
বল হাতে মোহাম্মদ শহীদ ৩৪ রানে ১ উইকেট, নাবিল সামাদ ২৭ রানে ১টি এবং সাব্বির রহমান ১০ রানে নেন ১ উইকেট।
এক নজরে দুই দলের একাদশ

ওল্ডডিওএইচএস স্পোর্টিং ক্লাবঃ আনিসুল ইসলাম, রাখিন আহমেদ, মাহমুদল হাসান জয়, রাফসান রহমান, প্রিতম কুমার, রকিবুল ইসলাম, মোহাইমাইনুল খান, রকিবুল হাসান, আসাদুজ্জামান পায়েল, আলিস আল ইসলাম, মোহাম্মদ রশিদ।

লিজেন্ডস অব রূপগঞ্জঃ নাইম ইসলাম, আল আমিন জুনিয়র, আজমির আহমেদ, মেহেদি মারুফ, মোহাম্মদ শহিদ, মুক্তার আলি, নাবিল সামাদ, কাজী অনিক, সোহাগ গাজী, সাব্বির রহমান এবং সামসুল ইসলাম।

সংশ্লিষ্ট খবর

Leave a Comment