অধিনায়কত্ব পেলেন না তামিম

রাত পোহালেই শুরু হচ্ছে দেশের অন্যতম জনপ্রিয় ঢাকা ডিভিশন প্রিমিয়ার ক্রিকেট লিগ। টি-টোয়েন্টি বিশ্বকাপের কারণে এবার এই টুর্নামেন্ট মাঠে গড়াচ্ছে ২০ ওভারের ফরম্যাটে। টুর্নামেন্ট শুরুর আগে পঞ্চপাণ্ডবের কে কোন দলের অধিনায়ক তাতে চোখ বুলাতে গিয়েই জানা গেল অবাক করা তথ্য। টাইগার ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল থাকছেন না প্রাইম ব্যাংকের অধিনায়কত্বে।

টুর্নামেন্টের শুরু থেকে না থাকায় অধিনায়কত্বে নেই মাশরাফি বিন মুর্তুজা৷ তার পরিবর্তে শেখ জামালের অধিনায়কত্ব করবেন নুরুল হাসান সোহান। অন্যদিকো সাকিব মোহামেডানের অধিনায়ক। আবাহনীর অধিনায়ক মুশফিকুর রহিম। মাহমুদউল্লাহ রিয়াদ অধিনায়ক হলেন গ্রাজী গ্রুপ ক্রিকেটার্সের।

স্বাভাবিকভাবেই ধারণা করা হয়েছিল তামিম ইকবালও প্রাইম ব্যাংকের অধিনায়কত্ব করবেন; কিন্তু ভিতরের খবর অন্য। যতটুকু জানা গেছে, তামিম হয়ত আনুষ্ঠানিকভাবে অধিনায়কত্বও নাও করতে পারেন।

Advertisements
Advertisements

এ ব্যাপারে প্রাইম ব্যাংকের কোচ সারোয়ার আলম এক গণমাধ্যমকে বলেন, ‘নাহ! তামিম তো আছেই। সেতো দলের সিনিয়র মোস্ট ক্রিকেটার এবং দলের এক নম্বর ক্রিকেটার। টিমের মূল স্তম্ভ। মাঠে দল পরিচালনা, বোলার ব্যবহার ও ফিল্ডিং পরিচালনা মোটামুটি তামিমই করবে। তবে এমনও হতে পারে টসটা করবে এনামুল হক বিজয়।’

কোচের এমন বক্তব্যে সম্মতি আছে তামিমেরও। এতে স্পষ্ট যে প্রাইম ব্যাংকের অধিনায়কত্বে তামিম নয় থাকছেন এনামুল হক বিজয়।

Related Post