ব্রেকিং নিউজঃ ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলা হচ্ছে না সাকিবের

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলা হচ্ছে না সাকিব আল হাসানের। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ২৮ আগস্ট থেকে শুরু হচ্ছে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের এবারের আসর। টুর্ণামেন্টে একমাত্র বাংলাদেশী ক্রিকেটার হিসেবে সুযোগ পেয়েছিলেন অলরাউন্ডার সাকিব আল হাসান।

সাকিব আল হাসানকে দলে নিয়েছিল তার পুরনো দল জ্যামাইকা তালাওয়াস। তবে এবারের মৌসুমে খেলতে পারবেন কি না তা নিয়ে প্রশ্ন থেকে যাচ্ছে। আগামী কয়েক মাস খুবই ব্যস্ত সূচিত হয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সামনে।

জুলাইয়ে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে জিম্বাবুয়ে সফরে যাবে বাংলাদেশ। জিম্বাবুয়ে থেকে ফিরেই আগস্টে অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে টাইগাররা। শুধু তাই নয় এরপর পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশে সফরে আসবে নিউজিল্যান্ড।

নিউজিল্যান্ড সফর শেষ না হতেই তিনটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে আসবে ইংল্যান্ড। তাই ব্যস্ত এই সূচিতে বাংলাদেশ দলের জার্সিতে দেখা যাবে সাকিব আল হাসানকে। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলার জন্য সাকিবের অনাপত্তিপত্র (এনওসি) পাওয়ার সম্ভাবনা কম।

সাকিব আল হাসানের ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলার ব্যাপারে ক্রিকেটবিষয়ক জনপ্রিয় সংবাদমাধ্যম ক্রিকবাজকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অপারেশন্স কমিটির প্রধান আকরাম খান বলেছেন,

সাকিবের সিপিএলের খেলার ব্যাপারে এখনও আমরা কোনো সিদ্ধান্ত গ্রহণ করিনি। সময় হলে এই ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে। পুরো শক্তির দল নিয়েই আমরা অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের বিপক্ষে খেলতে চাই।”

সংশ্লিষ্ট খবর

Leave a Comment