হোটেলের বায়ো বলয়ে বিরাট-রোহিতরা, দেখুন তাদের বিলাসবহুল হোটেল

আগামী 18 ই জুন ইংল্যান্ডের মাটিতে হতে চলেছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ। সেই ম্যাচে মুখোমুখি হতে চলেছে ভারত এবং নিউজিল্যান্ড। আগামী 2 ই জুন সেই লক্ষ্যে ইংল্যান্ডে উড়ে যাবে ভারতীয় দল। তবে করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে ইংল্যান্ডে যাওয়ার আগে প্রত্যেক ক্রিকেটারকে সাতদিনের বাধ্যতামূলক কোয়ারেন্টিনে থাকতে হবে মুম্বাইয়ের এক হোটেলে।

সোমবারই মুম্বাইয়ের গ্র্যান্ড হায়াত হোটেলের বায়ো বলয়ে ঢুকে পড়েন বিরাট কোহলি এন্ড কোম্পানি। সোমবারই মুম্বাইয়ের বেশ কয়েকজন ক্রিকেটার যেমন বিরাট কোহলি, রোহিত শর্মা, আজিঙ্কা রাহানেরা ঢুকে পড়লেন হোটেলের বায়ো বলয়ে। চলে এসেছেন হেড কোচ রবি শাস্ত্রীও, তিনিও এই মুহূর্তে কোয়ারেন্টিনে রয়েছেন। এখনো পর্যন্ত বেশিরভাগ ক্রিকেটারই আসতে পারেননি। তারা একে একে আসবেন।

তবে তাদের জন্য আলাদা কোয়ারেন্টিনের ব্যবস্থা করা হয়েছে, কারন পরে যারা আসবেন তাদের কে থাকতে হবে আলাদা ভাবে। সাত দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টিনে থাকার পরই তারা বিরাট, রোহিতদের সঙ্গে একসাথে থাকতে পারবেন। তারপর পুরো টিম উড়ে যাবেন ইংল্যান্ডের উদ্দেশ্যে। কোয়ারেন্টিনে থাকার সময় ক্রিকেটাররা যাতে ফিটনেস নিয়ে কোনো রকম সমস্যার সম্মুখীন না হয় সেই কারণে হোটেলে প্রত্যেকটি রুম তেমন ভাবেই তৈরি করা হয়েছে।

হোটেলের প্রত্যেকটি রুমে রাখা হয়েছে ডাম্বেল, সাইকেল, বার। ক্রিকেটারদের সুবিধার্থে এই রকম বিলাসবহুল হোটেলের ব্যবস্থা করেছে বিসিসিআই

সংশ্লিষ্ট খবর

Leave a Comment