ঢাকা প্রিমিয়ার লিগে খেলছেন না মাশরাফি, না খেলার কারন জানালেন

ঢাকা প্রিমিয়ার লিগে অনিশ্চিত মাশরাফি বিন মুর্তজা।আগামী ৩১ মে থেকে শুরু হচ্ছে ঢাকা প্রিমিয়ার লিগ। এই টুর্নামেন্টকে সামনে রেখে আজ টিম হোটেলে উঠেছে ক্রিকেটাররা। তবে এখনো শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে দেখা যায়নি মাশরাফি বিন মুর্তজাকে।

ওয়ানডে অধিনায়ক এর দায়িত্বে থেকে বিদায় নেওয়ার পর এখন আর বাংলাদেশ জাতীয় দলে দেখা যাচ্ছে না মাশরাফি বিন মুর্তজাকে। ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের পর শ্রীলংকার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে খেলেছে টাইগাররা।

তবে কোন সিরিজেই ছিলেন না মাশরাফি বিন মুর্তজা। ধারণা করা হচ্ছিল ঢাকা প্রিমিয়ার লিগে দেখা যাবে মাশরাফি বিন মুর্তজাকে। তবে সেটি এখন অনিশ্চিত হয়ে পড়েছে। এমনকি মাশরাফি এবারের মৌসুমে খেলবেন কিনা এটা এখনো নিশ্চিত করে বলতে পারছেনা প্রিমিয়ার লিগে তার দলের অধিনায়ক নুরুল হাসান সোহান।

“আসলে মাশরাফি ভাই খেলবেন কি খেলবেন না, তা নিশ্চিত করে বলতে পারছি না। কয়েকদিন পর জানাতে পারব তিনি আদৌ এ বছর খেলবেন কি না। তবে এখনকার খবর হলো, তিনি এখনও আমাদের দলের সাথে অনুশীলনে যোগ দেননি।”

“আমার সাথে কথা হয়েছে, তিনি হ্যাঁ কিংবা না পরিষ্কার করে কিছু বলেননি। শুধু জানিয়েছেন করোনা ও লকডাউনের ভেতর বেশি সময় নড়াইল ছিলেন। এখনও নড়াইলেই অবস্থান করছেন। ফিটনেস ট্রেনিং করেননি। তাই খেলা নিয়ে মাশরাফি ভাই নিজেও খানিক সংশয়ে।”

সংশ্লিষ্ট খবর

Leave a Comment