উচ্চতার কারণে পাত্রী সংকটে পাকিস্তানি বোলার

আন্তর্জাতিক ক্রিকেটাঙ্গনে পা পড়েনি এখনও, এমন কী পাকিস্তান জাতীয় দলের আশেপাশেও নেই মুদাসসির গুজ্জার। অথচ বারবার গণমাধ্যমের শিরোনাম হয়েছেন ২২ বছর বয়সী এই পাক স্পিনার।

উচ্চতার কারণে নাকি বিয়ের জন্য পাত্রী সংকটে পড়েছেন তিনি। মুদাসসিরের উচ্চতা ৭ ফুট ৯ ইঞ্চি। বল হাতে আগুন না ধরালেও অস্বাভাবিক উচ্চতার কারণে বেশ আলোচিত হচ্ছেন তিনি।

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) পঞ্চম আসরে তাকে দলে নিয়েছিল লাহোর কালান্দার্স। দলটা তাদের ডেভেলপমেন্ট প্রোগ্রামেও রেখেছিল তাকে। যদিও কোনো ম্যাচে খেলার সুযোগ হয়নি তার।

সুযোগ না হলেও মুদাসসির আশাবাদী ছিলেন ষষ্ঠ আসরেই খেলবেন পিএসএলে, জায়গা করে নেবেন জাতীয় দলে। সেসব ইচ্ছা আপাতত অনেক দূরে হলেও বিয়ের ইচ্ছাটাই তো পূরণ করতে বেকায়দায় পড়েছেন ২২ বছর বয়সী তরুণ মুদাসসির।

Advertisements
Advertisements

পাকিস্তানের সংবাদমাধ্যম ডেইলি পাকিস্তানকে দেওয়া সাক্ষাৎকারে মুদাসসির বলেছেন, অনেক মেয়ের সঙ্গেই দেখা করেছেন, তবে দেখা হবার পর আর এগোয়নি কথাবার্তা।

মুদাসসির আরও বলেন, তার পরিবারের বাকিরা অন্যান্যদের মতোই স্বাভাবিক উচ্চতার তবে দশ বছর বয়সে অস্বাভাবিক ভাবে ছয় ফুট হয়ে যায় তার উচ্চতা। এ নিয়েই ব্যাট-বল নিয়ে মাঠে পড়ে থেকেছেন জাতীয় দলে খেলার স্বপ্ন নিয়ে।

উল্লেখ্য, ২০১৯ সালের ৬ নভেম্বর লাহোর কালান্দার্স ডেভেলপমেন্ট প্রোগ্রামে নিজের নাম লেখান মুদাসসির। সেই কোচিং অ্যাকাডেমি থেকে পাকিস্তানের নামজাদা প্রাক্তন বোলারদের কাছ থেকে কোচিং নিয়েছেন তিনি। যদিও অত্যধিক উচ্চতার কারণে মুদাসসিরের ফিটনেস নিয়ে একটা প্রশ্ন থেকেই যায়!

Related Post