মোস্তাফিজের অগ্নিঝড়া বোলিং দেখে আবেগ ধরে রাখতে পারেনি রাজস্থান, পাঠালেন নতুন বার্তা

ক’রোনায় আইপিএল বন্ধ হওয়ার আগে ভারতীয় ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টে দুর্দান্ত পারফরম্যান্স করে বিশ্বের নজর কাড়েন রাজস্থান রয়েলসের তারকা পেসার মোস্তাফিজুর রহমান।

শ্রীলংকার বিপক্ষে ঘরের মাঠে হোম সিরিজ শুরুর আগে মোস্তাফিজের কাছে আইপিএলের সেই পারফরম্যান্সটাই প্রত্যাশা করেছিলেন বাংলাদেশ দলের অধিনায়ক তামিম ইকবাল।

তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে রোববার বল হাতে পেয়েই দলকে আস্থার প্রতিদান দেন কাটার মাস্টার। শ্রীলংকার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে দুর্দান্ত বোলিং করেছেন কাটার মাস্টার।

৯ ওভারে মাত্র ৩৪ রান দিয়ে তুলে নিয়েছেন ৩ উইকেট। কাটার মাস্টারের এমন দুর্দান্ত বোলিংয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছিল আইপিএলের দল রাজস্থান রয়্যালস।

সামাজিক যোগাযোগ মাধ্যমে মোস্তাফিজুর রহমানের একটি ছবি আপলোড করেছে রজস্থান রয়ালস। বাংলাদেশ ৩৩ রানে জিতেছে- এমনটিও লেখা হয়েছে ক্যাপশনে। হ্যাশট্যাগ দিয়ে লিখা হয়েছে ‘রয়্যালস ফ্যামিলি’।

আজ দ্বিতীয় ম্যাচে সেই কাটার মাস্টার মোস্তাফিজ সৌজন্যেই সিরিজ জয় করেছে বাংলাদেশ। আজো দূর্দান্ত বোলিং করেছে দেশ সেরা কাটার মাষ্টার। ৬ ওভার বল করে ১ মেইডেন সহ মাত্র ১৬ রান দিয়ে তিন উইকেট শিকার করে নেন এই টাইগার।

মুস্তাফিজের এমন অবিশ্বাস্য পারফরম্যান্স দেখে স্থির থাকতে পারেনি রাজস্থান রয়্যালস শুভেচ্ছা জানিয়ে পাঠালেন নতুন বার্তা। সামাজিক যোগাযোগ মাধ্যমে মোস্তাফিজুর রহমানের একটি ছবি আপলোড করেছে রজস্থান রয়ালস।হ্যাশট্যাগ দিয়ে লিখা হয়েছে ‘রয়্যালস ফ্যামিলি’।

সংশ্লিষ্ট খবর

Leave a Comment