যারা একাদশে জায়গা পেয়েও খেলতে পারবেন না !

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম দুই ওয়ানডের জন্য চূড়ান্ত দল ঘোষণা করেছে বিসিবি৷ দীর্ঘদিন পর প্রাথমিক দলে সুযোগ পেলেও চূড়ান্ত দলে জায়গা হয়নি ব্যাটসম্যান ইমরুল কায়েসের। ইমরুলের সাথে জায়গা হারিয়েছেন নাজমুল হাসান শান্তুও। তবে দলে আছেন মোহাম্মদ মিথুন।

প্রথম এবং দ্বিতীয় ওয়ানডের জন্য ঘষিত এই স্কোয়াডে জায়গা পেয়েছেন মোট ১৫জন। প্রাথমিক স্কোয়াডে থাকা ইমরুল কায়েস, তাইজুল ইসলাম, রুবেল হোসেন, নাসুম আহমেদ, শহিদুল ইসলাম, নাজমুল হোসেন শান্ত, নাঈম শেখ এবং হাসান মাহমুদ।

এদিকে স্কোয়াডে আছেন আইপিএল থেকে দেশে ফিরে কোয়ারেন্টাইন পালন করা সাকিব হাসান এবং মোস্তাফিজুর রহমান। প্রস্তুতি ম্যাচে ফিফটি (৬০রান) হাকানো সৌম্য সরকারকে ওয়ানডে স্কোয়াডে রেখেছেন নির্বাচকরা।

নিউজিল্যান্ড সফরে অভিষেক হওয়া শরিফুল ইসলাম আছেন ১৫জনের স্কোয়াডে। সেই সফরে পায়ে চোট পাওয়া মোসাদ্দেক হোসেনও আছেন দলে। তবে চোটের কারণে ১৫ জনের স্কোয়াডে নেই রুবেল হোসেন এবং হাসান মাহমুদ।

প্রাথমিক স্কোয়াডে না থাকলেও প্রস্তুতি ম্যাচের স্কোয়াডে ডাক পেয়েছিলেন আমিনুল ইসলাম বিপ্লব। তিনি মূল স্কোয়াডে জায়গা না পেলেও আছেন স্ট্যান্ড বাই হিসেবে। এছাড়া নাঈম শেখ, তাইজুল ইসলাম এবং শহিদুল ইসলামকেও স্ট্যান্ড বাই আছেন।

বাংলাদেশ স্কোয়াড:
তামিম ইকবাল খান (অধিনায়ক), লিটন কুমার দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মেহিদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফ উদ্দিন, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, সৌম্য সরকার, মুসাদ্দেক হোসেন সৈকত, শেখ মাহেদী হাসান, শরিফুল ইসলাম।

স্ট্যান্ডবাই:
নাইম শেখ, তাইজুল ইসলাম, শহিদুল ইসলাম, আমিনুল ইসলাম বিপ্লব।

সংশ্লিষ্ট খবর

Leave a Comment