আরসিবি প্রিয় দল হলেও এই ক্রিকেটারকে নিজের নায়ক মানেন দক্ষিনী অভিনেত্রী রাশ্মিকা

এটা জানতে বাকি নেই যে রশ্মিকা মান্দানা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ভক্ত। অভিনেত্রী কন্নড় ভাষায় প্রতিক্রিয়া জানিয়ে বলেন ‘এ সাল কাপ নামদে’, যার অর্থ, ‘এ বছর কাপটি আমাদের’। তবে সম্প্রতি এক লাইভে তিনি ভক্তদের জানান চেন্নাই সুপার কিংসের (সিএসকে) অধিনায়ক এবং ক্রিকেট কিংবদন্তি মহেন্দ্র সিং ধোনির বিরাট ভক্ত তিনি ।

মান্দানা জোরালোভাবে বলেন যে এমএস ধোনি তাঁর নায়ক। “ধোনি ব্যাটিং, অধিনায়কত্ব, উইকেট কিপিং অসাধারণ। তিনি একজন মাস্টার ক্লাস খেলোয়াড়। ধোনি আমার নায়ক” সোশ্যাল মিডিয়ায় এক আলাপচারিতায় মান্দানা বলেছিলেন।

আইপিএল সাসপেনশনের সময় পয়েন্ট টেবিলে তৃতীয় স্থান দখল করল বিরাট কোহলির নেতৃত্বাধীন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ২০২১ সংস্করণ স্থগিত থাকার সময় বিরাট কোহলির নেতৃত্বাধীন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (আরসিবি) দল পয়েন্ট টেবিলে তৃতীয় স্থান দখল করছিল। ‘মেন ইন রেড’ আইপিএলের ২০২১ সংস্করণে যে ৭টি ম্যাচ খেলেছিল তার মধ্যে ৫টি জিতেছিল এবং ১০ পয়েন্ট সংগ্রহ করেছিল।

Advertisements
Advertisements

অন্যদিকে, এমএস ধোনি নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস (সিএসকে) দল পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থান দখল করছিল এবং লিগের ১৪তম সংস্করণে তারা যে ৭টি ম্যাচের মধ্যে ৫টিতে বিজয়ী হয়েছিল। পয়েন্ট টেবিলের শীর্ষ স্থানটি বর্তমানে দিল্লি ক্যাপিটালস (ডিসি) দলের দখলে রয়েছে। ঋষভ পন্থের নেতৃত্বাধীন দিল্লি দল আইপিএলে যে ৮টি ম্যাচ খেলেছে তার মধ্যে ৬টি জিতেছে এবং ১২ পয়েন্ট সংগ্রহ করেছে।

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) আইপিএলের ২০২১ মৌসুমে নির্ধারিত ৬০ টি ম্যাচের মধ্যে মাত্র ২৯ টি পরিচালনা করতে পেরেছিলো। বিসিসিআই জানিয়েছে যে সম্ভব হলে ২০২১ সালের আইপিএল সংস্করণের অবশিষ্ট অংশটি এই বছরের সেপ্টেম্বর মাসে পরিচালিত হতে পারে।

Related Post