ব্রেকিং নিউজ : ফিলিস্তিনিদের পাশে দাঁড়ালেন মুশফিকুর রহিম!

ইসরাইলের মি’সাইল আর বি’মান হা’মলার বি’রু’দ্ধে গোটাবিশ্বেই জনমত তৈরি হচ্ছে। অন্যদিকে নি’র্যা’তি’ত-নি’পী’ড়িত ফিলিস্তিনের জনগণের পাশে দাঁড়াচ্ছেন কোটি কোটি মানুষ।

ইসরাইলের স’ন্ত্রা’সী আ’গ্রা’সনে বি’রু’দ্ধে কথা বলতে শুরু করেছেন বিশ্বের খ্যাতনামা ক্লাবগুলোর ফুটবলাররা। এবার গাজায় ইসরায়েলের আগ্রাসনের প্রতিবাদে এবার সরব হলো বাংলাদেশের ক্রী’ড়া’ঙ্গনও।

গা’জায় এক সপ্তাহেরও বেশি সময় ধরে ইসরায়েলি দ’খলদার বাহিনীর হা’ম’লা অ’ব্যাহত থাকার পর ফি’লিস্তি’নিদের পাশে দাঁড়ালেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম।

Advertisements
Advertisements

মঙ্গলবার রাতে নিজের অফিশিয়াল ফেসবুক পেজে একটি পোস্ট দেন বাংলাদেশের উইকেটকিপার ব্যাটসম্যান। ফিলিস্তিনের পতাকার ছবি দিয়ে তিনি লিখেছেন, ‘আমি, মুশফিকুর রহিম, বাংলাদেশ থেকে ফিলিস্তিনিদের স’ঙ্গে দাঁড়াচ্ছি।’ ছবির এক কোণায় লেখা ‘শ’ক্ত থাকো, ফি’লিস্তিন’।

মুশফিকের এই পোস্টে ঘণ্টাখানেকের মধ্যে সোয়া এক লাখের মতো রিঅ্যাক্ট জানান ফলোয়াররা। এর আগে ইসরায়েলি হা’ম’লার প্রতিবাদে সরব ছিলেন বিভিন্ন দেশের ফুটবলাররা।

ফি’লিস্তিনিদের ওপর অ’মা’নবিক নি’র্যা’তন বন্ধে ব্রিটেনের প্রধানমন্ত্রীকে দ্রুত ব্যবস্থা নিতে আহ্বান জানান লিভারপুলের মিশরীয় ফরোয়ার্ড মোহামেদ সালাহ। তার ক্লাব সতীর্থ ও সেনেগালিজ ফরোয়ার্ড সাদিও মানে একটি ছবি টুইট করেছেন, যাতে লেখা ছিল, ‘ফ্রি প্যা’লেস্টাইন’।

Related Post