শ্রীলঙ্কা সিরিজকে সামনে রেখে আজ বিকাল থেকেই শুরু হচ্ছে দলীয় অনুশীলন। যোগ দিচ্ছেন সাকিব, মুস্তাফিজ

শ্রীলংকার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য আজ থেকে চূড়ান্ত অনুশীলন শুরু করছে প্রাথমিক স্কোয়াডে সুযোগ পাওয়া ক্রিকেটাররা। আগামী ২৩ মে থেকে শুরু হচ্ছে শ্রীলংকার বিপক্ষে বাংলাদেশের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ এরপর বাকি দুটি ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে ২৫ এবং ২৮ মে।

এই তিন ম্যাচ কে সামনে রেখে আজ মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিকাল চারটায় অনুশীলন করবে ক্রিকেটাররা। ম্যাচ তিনটি দিবারাত্রির হওয়ার কারণে ফ্লাড লাইটের আলোয় ব্যাটিং এবং বোলিং অনুশীলন করবে টাইগাররা।

এদিকে আজ বিকাল থেকে দলীয় অনুশীলনে দেখা যেতে পারে সাকিব আল হাসান এবং মোস্তাফিজুর রহমানকে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএল স্থগিত হয়ে যাওয়ার কারণে গত ৬ মে দেশে ফেরেন সাকিব আল হাসান এবং মুস্তাফিজুর রহমান।

এরপর রাজধানীর দুটি হোটেলে ১৪ দিনের কঠোর কোয়ান্টায়নে থাকেন এই দুই ক্রিকেটার। স্বাস্থ্য মন্ত্রণালয়ের কঠোর বিধি-নিষেধ অনুযায়ী তাদের দুইজনের কোয়ারেন্টাইন শেষ হওয়ার কথা ছিল ১৯ মে। কিন্তু দুইদিন আগেই আজ ছাড়া পাচ্ছে তারা।

শ্রীলঙ্কা দল: কুশল পেরেরা (অধিনায়ক), কুশল মেন্ডিস (সহ–অধিনায়ক), ধানুষ্কা গুনাতিলকা, ধনাঞ্জয়া ডি সিলভা, পাথুম নিশাঙ্কা, দাসুন শানাকা, আশেন বান্দারা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, ইসুরু উদানা, আকিলা ধনঞ্জয়া, নিরোশান ডিকভেলা, দুশ্মন্থ চামিরা, রমেশ মেন্ডিস, আসিথা ফার্নান্দো, লক্ষ্মণ সান্দাকান, চামিকা করুণারত্নে, বিনুরা ফার্নান্দো ও শিরান ফার্নান্দো।

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রাথমিক স্কোয়াড
তামিম ইকবাল, নাঈম শেখ, ইমরুল কায়েস, লিটন দাস, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহীম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, শেখ মেহেদী হাসান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফুদ্দিন, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন।

সংশ্লিষ্ট খবর

Leave a Comment