ব্রেকিং নিউজ : ভয়ে ভয়ে দেশে ফিরলেন স্মিথ-ম্যাক্সওয়েলরা

অবশেষে দেশে ফিরেছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) অংশ নেওয়া অস্ট্রেলিয়ান ক্রিকেটার, অফিসিয়াল ও ধারাভাষ্যকাররা। সোমবার স্থানীয় সময় সকালে মালদ্বীপ থেকে সিডনিতে পৌঁছান স্টিভেন স্মিথ-প্যাট কামিন্সরা।

সর্বভারতীয় দৈনিক টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে বিষয়টি নিশ্চিত করেছে। করোনাভাইরাসের হানায় আইপিএল স্থগিত হয়েছে ৫ মে। ভারতের সঙ্গে অস্ট্রেলিয়ার বিমান যোগাযোগ বন্ধ ও দেশটির সরকারের কঠোর অবস্থানের কারণে এতদিন তারা ফিরতে পারেননি।

তবে তারা করোনা বিপর্যস্ত ভারতেও থাকেননি। ভারতীয় ক্রিকেট বোর্ডের ব্যবস্থাপনায় তারা চলে যান মালদ্বীপে। দেশটিতে ১০দিন অবস্থানের পর দেশে ফেরার অনুমতি পান ৩৮ জন সদস্য। দেশে ফিরেও তাদের মুক্তি নেই। সিডনিতে হোটেলে থাকতে হবে ১৪দিনের কোয়ারেন্টাইনে।

Advertisements
Advertisements

চেন্নাইয়ের ব্যাটিং কোচ মাইকেল হাসি গতকাল ফিরেছেন দেশে। করোনা আক্রান্ত হওয়া সাবেক এই ক্রিকেটার দোহা হয়ে দেশে ফেরেন।
অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসন বরাবরের মতো আছেন কঠোর অবস্থানে। এবিসি নিউজকে দেওয়া এক সাক্ষাতকারে জানিয়ে দিয়েছেন, ক্রিকেটাররা কোনো বিশেষ সুবিধা পাবেন না।

৯ এপ্রিল দর্শকবিহীন স্টেডিয়ামে শুরু হয় আইপিএল। ২৯ ম্যাচ আয়োজিত হয়েছে কোনো দুর্ঘটনা ছাড়া। পর দুই দিন দুই ফ্র্যাঞ্চাইজির বেশ কয়েকজন ক্রিকেটার-কর্মকর্তা করোনা পজিটিভ হলে কর্তৃপক্ষ আইপিএল স্থগিত করে দেয়।

Related Post