অনুশীলনে মন নেই রোনালদোর, জুভেন্টাস ড্রেসিংরুমে ক্ষোভ

হাতে আছে মাত্র তিনটা ম্যাচ। সিরি আ’র পয়েন্ট টেবিলে পাঁচ নম্বরে অবস্থান করছে জুভেন্টাস। আগামী মৌসুমে চ্যাম্পিয়নস লিগ খেলার সুযোগ ক্ষীণ। এরই মধ্যে ড্রেসিংরুমে শুরু হয়েছে অসন্তোষ।

বুধবার রাত পৌনে একটায় লিগে নিজেদের ৩৬তম ম্যাচে নামবে জুভেন্টাস। প্রতিপক্ষ সাসৌলো। এই ম্যাচের আগে অনুশীলনে দেখা যায়নি দলটির সবচেয়ে বড় তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোকে।

সতীর্থরা ক্ষোভ প্রকাশ করে বলেছেন, দলের অন্যদের তুলনায় বাড়তি সুবিধা আদায় করে আসছিলেন তিনি। বেশ কয়েকমাস ধরেই দলের খেলোয়াড়দের সঙ্গে সম্পর্ক ভালো যাচ্ছে না পর্তুগীজ মহাতারকার। লা গেজ্জেতার বরাতে এসব তথ্য লা গেজ্জেতার বরাতে জানিয়েছে ফুটবল ইতালিয়া।

গেল সোমবার এসি মিলানের কাছে ৩-০ গোলে পরাজিত হতে হয় তুরিনের দলটিকে। ওই ম্যাচের পর দলের সঙ্গে অনুশীলন করেননি পাঁচ বারের ব্যালন ডি’ অর জয়ী রোনালদো। উল্টো ফেরারি গাড়ির কারখানায় গিয়ে শিরোনাম হয়েছেন।

এর আগেও নানা কারণে দলীয় অনুশীলনে যোগ দেননি রোনালদো। বাড়তি সুবিধা পাওয়ায় আগেও অসন্তোষ প্রকাশ করেছিল দলের অন্য খেলোয়াড়রা।

একাধিক গণমাধ্যমের মতে, চলতি মাসেই সাদা-কালো জার্সিতে নিজের শেষ ম্যাচ খেলত চলেছেন রোনালদো। ৩৬ বছর বয়সী এই ফরোয়ার্ডের পরবর্তী গন্তব্য কোথায় হবে, সেটার জানার জন্য সবারই রয়েছে বাড়তি আগ্রহ।

সংশ্লিষ্ট খবর

Leave a Comment