আইপিএল থেকে মুস্তাফিজের জন্য নতুন বার্তা পাঠালো রাজস্থান রয়েলস

মুস্তাফিজ কে নিয়ে যেন মাতামাতির শেষই হচ্ছে না আইপিএলে তার দল রাজস্থান রয়্যালসের।স্থগিত হওয়া আইপিএল শেষ করে দেশে ফিরলেও এখনও মুস্তাফিজ কে নিয়ে মাতামাতি করা পোস্ট দিয়ে যাচ্ছে রাজস্থান রয়্যালসের সোশ্যাল মিডিয়া থেকে।

এই যেমন গতকাল মুস্তাফিজ কে নিয়ে একটি মিম বানায় রাজস্থান রয়্যালের সোশ্যাল অ্যাকাউন্টে।কানাডিয়ান জনপ্রিয় র‍্যাপার অব্রে ড্র‍্যাকের ছবি তে প্রথমে ‘কাটার’ হিসেবে কাটার যন্ত্র কে নির্দেশ করে সেটা প্রত্যাখ্যান করা হয় এবং পরে কাটার হিসেবে মুস্তাফিজুর রহমানের ছবি দেখায়।

এবারই প্রথম মুস্তাফিজ কে নিয়ে মাতামাতি করলো না তারা। এর আগেও তাকে নিয়ে অসংখ্য পোস্ট করা হয়। ম্যাচ চলাকালীন শেষ পোস্ট টা ছিল এরকম ‘তুমি হাসো, আমরাও হাসি’।

Advertisements
Advertisements

এর আগে মুস্তাফিজ কে কমেন্ট্রি বক্সে যেমন ক্রিকেট লিজেন্ড মুত্তিয়া মুরালিধরনের সাথে এক অদ্ভুত তুলনা দিয়ে কথা বলে। সে যখন বল বল ডেলিভারি দেয়ার সময় কাটার মারে তখন সে এত দ্রুত এতটা হাতের কব্জি ঘুরায় যেন সে একজন ফাস্ট বোলার নয়, বরং স্পিনার। কমেন্ট্রি বক্সে যেমন তাকে বলেই বসে ‘ফাস্ট বোলিং এর মুরালিধরন’।

সেদিন দিল্লি ক্যাপিটালের বিরুদ্ধে ২৯ রান দিয়ে ২ টি উইকেট নেয় ফিজ। ২ টি উইকেটই আসে তার দুর্দান্ত কাটারে। সেদিন দুই উইকেট দেয়ার পর তার বোলিং স্টাইল কে তুলনা করে ফেসবুক ও ইন্সটাগ্রামে পোস্ট করে রাজস্থান রয়্যালস পেজ।

প্রথম ছবি তে মুস্তাফিজের ছবি রেখে ক্যাপশনে লিখে ‘যখন মুস্তাফিজ দৌড় দেয়’ এবং পরের ছবি তে মুরালিধরনের বল ছাড়ার সময়ের ছবি রেখে লেখে ‘যখন মুস্তাফিজ বল ছাড়ে’।
অর্থাৎ মুস্তাফিজের কাটার ডেলিভারি গুলো যেন মুরালিধরনের বলের মতই জাদুকরী!এবারের আইপিএলে ৭ ম্যাচে মুস্তাফিজের সংগ্রহ ছিল ৮ উইকেট এবং নিজেদের শেষ ম্যাচে সানরাইজার্স এর বিরুদ্ধে মুস্তাফিজ তুলে নেয় ২০ রানে ৩ উইকেট।

Related Post